খালিশপুর রহমানিয়া আলিম মডেল মাদ্রাসাতে চাকরির সুযোগ

প্রকাশিত: ১২:০৩ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১

খালিশপুর রহমানিয়া আলিম মডেল মাদ্রাসাতে চাকরির সুযোগ

সিলেটের চাকরির খবর ডেস্ক

খালিশপুর রহমানিয়া আলিম মডেল মাদ্রাসাতে চাকরির সুযোগ

বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান (মাদ্রাসা) জনবল কাঠামাে ও এমপিও নীতিমালা-২০১৮ (২৩ নভেম্বর ২০২০ পর্যন্ত সংশােধিত) অনুযায়ী খালিশপুর রহমানিয়া আলিম মডেল মাদ্রাসা, ডাক: ত্রৈলােক্যবিজয়, উপজেলা ও জেলা : মৌলভীবাজার এর জন্য একজন উপাধ্যক্ষ, একজন।

সহকারী গ্রন্থাগারিক/ ক্যাটালগার (ফাজিল/ আরবী বিষয়ে স্নাতক (সম্মান) এবং গ্রন্থাগার বিজ্ঞানে ডিপ্লোমা, একজন অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর (আলিম/ এইচএসসি/ সমমান এবং কম্পিউটার অপরেটিং এ দক্ষতা থাকতে হবে) এবং একজন অফিস সহকারী কাম হিসাব সহকারী (আলিম/ এইচএসসি (ব্যবসায় শিক্ষা)/ সমমান নিয়ােগ করা হইবে।

উপাধ্যক্ষ পদে ২০০০/= টাকা, সহকারী গ্রন্থাগারিক/ ক্যাটালগার পদে ১৫০০/= টাকা, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে ১০০০/= টাকা এবং অফিস সহকারী কাম হিসাব সহকারী পদে ৫০০/= টাকার ব্যাংক ড্রাফট অধ্যক্ষ বরাবর, সােনালী ব্যাংক লিমিটেড, কামলপুর বাজার শাখা, মৌলভীবাজার এ জমাদানসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে আবেদন করতে হবে। বয়স অনুর্ধ ৩৫ বৎসর (তবে সমগদে ইনডেক্স ধারীদের বয়স শিথিল যােগ্য)।

পূর্বে যারা আবেদন করেছেন তাদের পুনঃরায় আবেদন করার প্রয়ােজন নাই।

সূত্র: দৈনিক জালালাবাদ ২০-০১-২১ইং

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ

করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী

থাকিবে না।

সম্পাদক

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সৈয়দা তানিশা / সিলেটের চাকরির খবর

 

খালিশপুর রহমানিয়া আলিম মডেল মাদ্রাসাতে চাকরির সুযোগ

 

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন