বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৫:৪০ পূর্বাহ্ন

Notice :
বিভিন্ন সূত্র থেকে আমরা শুধু নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি আমরা কাউকে চাকরি দেই না। চাকরির জন্য কেউ ফোন দিবেন না আপনার যোগ্যতা হিসাবে আপনি আমাদের পেইজে চাকরি খুঁজুন।
চাকরির খবর :
গাড়ি কিনলেন পরীমনি

গাড়ি কিনলেন পরীমনি

হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা, যোগাযোগের ঠিকানাঃ- সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১

গাড়ি কিনলেন পরীমনি

সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ:- ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি একের পর এক চমক সৃষ্টি করতে জানেন। সমাজসেবামূলক কাজ দিয়ে যেমন পেয়েছেন প্রশংসা। তেমনি খোলামালা ছবি বা ব্যক্তিগত আচরণের কারণে লাস্যময়ী এই চিত্রনায়িকা বারবার সংবাদ শিরোনাম হয়েছেন।

লকডাউন শুরুর আগে গেল ১০ মার্চ হঠাৎ করেই বিয়ে করেন ভালোবাসার মানুষ কামরুজ্জামান রনিকে। এরপর ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। সেখান থেকে ফিরে বাসায় সময় কাটাচ্ছিলেন। এরই মধ্যে আবারও আলোচনায় ‘ডানা কাটা’ পরী।তিনি কিনেছেন ‘রয়েল ব্লু’ রঙের ‘মাসেরাতি’। ইতালিয়ান অভিজাত গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান ফিয়াট অটোমোবাইলসের জনপ্রিয় ব্র্যান্ড ‘মাসেরাতি’। আমদানিকারকদের সূত্রে বাংলাদেশে এ গাড়ির দাম কমপক্ষে সাড়ে তিন কোটি।

তবে পরীমনির এ গাড়ি বিলাস নতুন না। ক্যারিয়ারের শুরুর দিকে পরীমনি ব্যবহার করতেন বিখ্যাত গাড়ি কোম্পানী টয়োটার প্রিমিও ব্র্যান্ডের গাড়ি। মাঝে একটি নীল রঙের এন্টিক গাড়ি, সত্তর দশকের মিতসুবিসি লাঞ্চারও কিনেছেন ব্যক্তিগত সংগ্রহশালার জন্য।

গাড়ির ব্যাপারে বরাবরই শৌখিন এ নায়িকা সবশেষ ব্যবহার করতেন প্রায় কোটি টাকা দামের হ্যারিয়ার। সাদা রঙের গাড়টি বুধবার (২৪ জুন) দুর্ঘটনায় দুমড়ে মুছড়ে যায়।

সে পোস্টটি নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে দেওয়ার ২৪ ঘণ্টা না পেরোতেই তার নতুন প্রেমিক ‘মাসেরাতি’র ছবি পোস্ট করলেন। ক্যাপশনে লেখেন, ‘নয়া প্রেমিক। ফার্স্ট ডেট।’

পরীমনির অভিনীত দু’টি সিনেমা এখন মুক্তি অপেক্ষায় রয়েছে ‘বিশ্বসুন্

সৈয়দা তানিশা / সিলেটের চাকরির খবর

চাকরির খবরটি ভালো লাগলে শেয়ার করুন

Please Share This Post in Your Social Media

Comments are closed.

সর্বশেষ চাকরির খবর




উপদেষ্টা : দিনার খান হাসু
উপদেষ্টা : মোঃ আরিফ আহমদ
সম্পাদক মণ্ডলীর সভাপতি : সৈয়দ মোঃ সাহেদ আহমদ
সম্পাদক ও প্রকাশক : সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ
নির্বাহী সম্পাদক : মোঃ আতিকুল ইসলাম
বার্তা সম্পাদক : মোঃ কামাল হোসেন
কম্পিউটার অপারেটর : মোঃ সায়মন মিয়া

 

সম্পাদকীয় কার্যালয়
জাহানপুর, জজ সাহেব রোড, মেজরটিলা সিলেট।
মোবাইল:- ০১৭১২০৪৫৩৯১,০১৭৫৪২৮৬৬৯৩
Email-nahed.press2050@gmail.com

বিভিন্ন সূত্র থেকে আমরা শুধু নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি
আমরা কাউকে চাকরি দেই না। চাকরির জন্য কেউ ফোন দিবেন না আপনার যোগ্যতা হিসাবে আপনি আমাদের পেইজে চাকরি খুঁজুন।

© All rights reserved © sylheterchakrirkhabar.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo