শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন

Notice :
বিভিন্ন সূত্র থেকে আমরা শুধু নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি আমরা কাউকে চাকরি দেই না। চাকরির জন্য কেউ ফোন দিবেন না আপনার যোগ্যতা হিসাবে আপনি আমাদের পেইজে চাকরি খুঁজুন।
চাকরি দেবে ব্র্যাক

চাকরি দেবে ব্র্যাক

চাকরি দেবে ব্র্যাক

সিলেটের চাকরির খবর ডেস্ক

চাকরি দেবে ব্র্যাক

চাকরি দেবে ব্র্যাক

ব্র্যাক বিশ্বের সর্ববৃহৎ বেসরকারী উন্নয়ন সংস্থা যা ১৯৭২ সাল থেকে আর্থ-সামাজিক কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে টেকসই দারিদ্র বিমােচনে কাজ করে যাচ্ছে। ব্র্যাক মাইক্রোফাইন্যান্স প্রান্তিক মানুষের জীবন ও জীবিকার উন্নয়নে সহায়তা প্রদানের লক্ষ্যে প্রায় ২৬,০০০ কর্মীর মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্তে ২,৫০০ শাখায় ৫৫ লক্ষের বেশি পরিবারকে সঞ্চয় ও ক্ষুদ্রঋণ সেবা। প্রদান করছে।

ব্র্যাক মাইক্রোফাইন্যান্স কর্মসূচিতে কাজ করতে আগ্রহী ও যােগ্যতাসম্পন্ন প্রার্থীদের নিম্নলিখিত পদে আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে ? ঋণ কর্মকর্তা, প্রগতি ঋণ কর্মকর্তাগণ মাঠ পর্যায়ে ক্ষুদ্র ও মাঝারি ব্যবসা জরিপের মাধ্যমে সঠিক ঋণ গ্রহীতা নির্বাচন ও ঋণ বিতরণ এবং নির্ধারিত সময়ে ঋণের কিস্তি ও সঞ্চয় আদায় করবেন এবং দ্রুততম সময়ের মধ্যে গ্রাহক সেবা নিশ্চিত করবেন।

শিক্ষাগত যােগ্যতা ও যে কোন স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর পাশ এবং শিক্ষাজীবনের যে কোন একটি পরীক্ষায় ৩য় বিভাগ/ শ্রেণী অথবা সমমানের জিপিএ/ সিজিপিএ গ্রহনযােগ্য তবে অন্যান্য পরীক্ষায় ন্যূনতম ২য় বিভাগ/ শ্রেণী অথবা সমমানের জিপিএ/ সিজিপিএ ২.০০ থাকতে হবে।

মাসিক বেতন:- ২৩,৫২৮ টাকা কর্মস্থল ও ব্র্যাক মাঠ কার্যালয়। সুবিধাসমূহ ও উৎসব ভাতা, মাতৃত্ব/ পিতৃত্বকালীন ছুটি, আনুতােষিক, প্রদায়ক ভবিষ্যনিধি, স্বাস্থ্য এবং জীবনবীমা, পারফরমেন্স বােনাস, ইনসেনটিভ, যাতায়াত ভাতা ও অন্যান্য।

আগ্রহী প্রার্থীদের আগামী ২১শে ফেব্রুয়ারি ২০২১ তারিখের মধ্যে careers.brac.net অথবা www.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে হবে। উল্লেখ্য যে, চূড়ান্তভাবে মনােনীত প্রার্থীকে জামানত হিসেবে ৫,০০০ টাকা জমা দিতে হবে (যােগদানের ৬ মাস পর ফেরতযােগ্য)।

ব্র্যাক দৃঢ়ভাবে বিশ্বাস করে যে, বয়স, জাতি, ধর্ম, লিঙ্গ, প্রতিবন্ধিতা বা গােষ্ঠীগত পরিচয় নির্বিশেষে প্রতিষ্ঠানের প্রত্যেক কর্মী, সরবরাহকারী, সহযােগী প্রতিষ্ঠান, অতিথি ও সেবাগ্রহীতা এবং শিশু, তরুণ ও বিশেষ চাহিদাসম্পন্ন প্রাপ্তবয়স্কসহ সমাজের প্রত্যেক সদস্যের যে কোনাে ধরনের ক্ষতি, নিপীড়ন, অবহেলা, হয়রানি ও শােষণ থেকে সুরক্ষা পাওয়ার অধিকার আছে।

ব্র্যাক সমসুযােগভিত্তিক নিয়ােগকারী প্রতিষ্ঠান হতে পেরে গর্বিত। আমাদের মূল্যবােধ ও বিশ্বাসে বিশ্বাসী সকলে যাতে এই প্রতিষ্ঠানে কাজ করার সুযােগ পান সেজন্য সম্ভাব্য সবকিছু করার ব্যাপারে আমরা অঙ্গীকারাবদ্ধ।

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

সম্পাদক

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সূত্র: বাংলাদেশ প্রতিদিন ১২-০২-২১ইং

তানজিনা আক্তার / সিলেটের চাকরির খবর

 

চাকরির খবরটি ভালো লাগলে শেয়ার করুন

Please Share This Post in Your Social Media

Comments are closed.




উপদেষ্টা : দিনার খান হাসু
উপদেষ্টা : মোঃ আরিফ আহমদ
সম্পাদক মণ্ডলীর সভাপতি : সৈয়দ মোঃ সাহেদ আহমদ
সম্পাদক ও প্রকাশক : সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ
নির্বাহী সম্পাদক : মোঃ আতিকুল ইসলাম
বার্তা সম্পাদক : মোঃ কামাল হোসেন
কম্পিউটার অপারেটর : মোঃ সায়মন মিয়া

 

সম্পাদকীয় কার্যালয়
জাহানপুর, জজ সাহেব রোড, মেজরটিলা সিলেট।
মোবাইল:- ০১৭১২০৪৫৩৯১,০১৭৫৪২৮৬৬৯৩
Email-nahed.press2050@gmail.com

বিভিন্ন সূত্র থেকে আমরা শুধু নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি
আমরা কাউকে চাকরি দেই না। চাকরির জন্য কেউ ফোন দিবেন না আপনার যোগ্যতা হিসাবে আপনি আমাদের পেইজে চাকরি খুঁজুন।

© All rights reserved © sylheterchakrirkhabar.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo