চাকরি দেবে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়

প্রকাশিত: ১১:০৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২১

চাকরি দেবে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়

সিলেটের চাকরির খবর ডেস্ক

চাকরি দেবে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় কর্তৃক নিমােক্ত পদে নিয়োেগের উদ্দেশ্যে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নির্ধারিত ফরমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

শর্তাবলী ১. বিশ্ববিদ্যালয় এর রেজিস্ট্রার দপ্তর হতে আবেদনপত্র সংগ্রহ পূর্বক নিজ হাতে পূরণ করে প্রার্থীকে ০৩ (তিন) কপি পাসপাের্ট সাইজের সদ্য ভােলা সত্যায়িত রঙিন ছবিসহ ০৮ (আট) সেট আবেদনপত্র দাখিল করতে হবে।

২. সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র ও অভিজ্ঞতার সনদপত্র (প্রযােজ্য ক্ষেত্রে), জাতীয় পরিচয়পত্র | (NID), জন্মনিবন্ধনপত্র এর সত্যায়িত কপি আবেদনপত্রের প্রতিটি সেটের সাথে সংযুক্ত করতে হবে।

৩. প্রার্থীকে আবেদনপত্রের সাথে রেজিস্ট্রার, সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় এর অনুকূলে “জনতা ব্যাংক আম্বরখানা শাখার উপর ৬০০/- টাকা (ছয়শত) মূল্যের অফেরতযােগ্য ব্যাংক ড্রাফ্ট/পে-অর্ডার সংযুক্ত
করতে হবে।

‘৪. আবেদনপত্রের খামের উপর পদের নাম, প্রেরকের নাম, ও ঠিকানা যথাযথভাবে লিখতে হবে।

৫. বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরম ব্যতিত অন্য কোন ফরমে আবেদনপত্র দাখিল করলে তা সরাসরি বাতিল বলে গণ্য হবে। ভূয়া তথ্য সম্বলিত/তথ্য গােপন/ক্রটিপূর্ণ আবেদন সরাসরি বাতিল বলে গণ্য হবে।

৬. নির্ধারিত আবেদন ফরম যথাযথভাবে পূরণ পূর্বক আগামী ২৪/০১/২০২১ইং তারিখ বেলা ২:৩০ মিনিটের (অফিস চলাকালীন সময়ের মধ্যে ডাকযােগে/কুরিয়ার সার্ভিস/হাতে হাতে জমা/প্রেরণ করা যাবে এবং নির্ধারিত তারিখের পর প্রাপ্ত দরখাস্ত বাতিল বলে গণ্য হবে।

৭. আবেদনকারীর বয়স আবেদনের শেষ তারিখে উল্লেখিত অনুর্ধ্ব বয়স সীমার মধ্যে হতে হবে।

৮. অভ্যন্তরীণ/বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে এক/একাধিক শর্ত শিথিলযােগ্য এবং সকল ক্ষেত্রে অগ্রাধিকার
দেওয়া হবে।

৯. অভ্যন্তরীণ/বিভাগীয় চাকুরীরত প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

১০. সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া যেতে পারে। অভিজ্ঞতা বলতে সরকারী/ . আধা-সরকারী/স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতাকে বুঝাবে।’

১১. বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ সংখ্যা হ্রাস/বৃদ্ধি করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন; কোন কারণদর্শানাে, ব্যতিরেখে কর্তৃপক্ষ যে কোন আবেদন গ্রহণ বা বাতিলের ক্ষমতা সংরক্ষণ করেন।

সূত্র: দৈনিক উত্তরপূর্ব ১২-০১-২১ইং

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ

করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী

থাকিবে না।

সম্পাদক

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সৈয়দা তানিশা / সিলেটের চাকরির খবর

চাকরি দেবে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন