বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ০২:৩৮ পূর্বাহ্ন

Notice :
বিভিন্ন সূত্র থেকে আমরা শুধু নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি আমরা কাউকে চাকরি দেই না। চাকরির জন্য কেউ ফোন দিবেন না আপনার যোগ্যতা হিসাবে আপনি আমাদের পেইজে চাকরি খুঁজুন।
চাকরির খবর :
চীনা সেনারা বুকে বন্দুক জড়িয়ে ঘুমাচ্ছে ! ভিডিও ভাইরাল

চীনা সেনারা বুকে বন্দুক জড়িয়ে ঘুমাচ্ছে ! ভিডিও ভাইরাল

হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা, যোগাযোগের ঠিকানাঃ- সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১

সিলেটের চাকরির খবর ডেস্ক:-গালওয়ান উপত্যকায় চীনা সেনাদের হাতে ২০ ভারতীয় সেনা জওয়ান নিহতের ঘটনায় সীমান্তে চরম উত্তেজনা বিরাজ করছে। প্রতিশোধ নিতে মরিয়া ভারত লাদাখে যুদ্ধবিমান ও অ্যাটাক হেলিকপ্টার পাঠিয়েছে। চীনও পিছু হটেনি বরং উত্তেজনা বাড়িয়ে সেনা বৃদ্ধি করে চলেছে। এরই মধ্যে চীন সেনাবাহিনীর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

চীনা সংবাদমাধ্যম পিপলস ডেইলির পক্ষ থেকে ভিডিওটি শেয়ার করা হয়। যেখানে দেখা যায়, পিপলস লিবারেশন আর্মির স্পেশাল ফোর্সের সেনারা তাদের কঠোর প্রশিক্ষণের মধ্যে অবসরের সময়েও তাদের বন্দুক আঁটসাঁট করে জড়িয়ে শুয়ে আছে।

১৮ সেকেন্ডের সেই ভিডিওটিতে দেখা যায়, কঠোর পরিশ্রমের ট্রেনিং সেশনের পরে তাদের বন্দুককে আগলে রেখেই কোনো রকমে বিশ্রাম করছেন। ঠিক এমন সময়েই স্কোয়াড লিডাররা তন্দ্রাবস্থায় বন্দুক নিয়ে নেওয়ার চেষ্টা করলেও চীন সেনাবাহিনীর সৈন্যরা চোখে ঘুম নিয়েও তা শক্ত করে ধরে রাখে। তৎক্ষণাৎ কিছু সেনারা তড়িঘড়ি উঠে দেখতে শুরু করে সেখানে কী সমস্যা হয়েছে।

চাইনিজ আর্মির সেই ভিডিও শেয়ার হওয়ার কিছুক্ষণের মধ্যেই কমেন্ট সেকশনে ট্রোল এবং কটাক্ষ করে মন্তব্য করতে শুরু করে ভারতীয়রা। অনেক ভারতীয় মনে করেন এই ভিডিওটি একটি ‘মত ও নীতি প্রচারের কার্যকলাপ’। কিছু মানুষ বলেছেন, ‘চীনের সৈন্যরা ভারতীয় সৈন্যদের জন্য সতর্ক হয়েছিলেন এবং বাকিরা ‘চীনের সৈন্যদের অভিনয় ক্ষমতা’ নিয়ে মন্তব্য করেছেন।

গত ১৫ জুন পূর্ব লাদাখের গালওয়ান ভ্যালিতে ভারত-চীন মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারিয়েছেন ২০ জন সেনা সদস্য এবং কমপক্ষে আহত হয়েছেন ৭৬ জন। ভারতের দাবি চীন সেনাবাহিনীতেও প্রাণহানি হয়েছে, প্রাণ হারিয়েছেন কমান্ডিং অফিসার। জানা গেছে, সীমান্তে চীনের তরফেই এই হামলা শুরু হয়েছিল। মার্কিন গোয়েন্দারা জানিয়েছে, চীন সেনায় ৩৫ জন প্রাণ হারিয়েছেন।

এ দিকে প্যাংগঙে নির্মাণ কাজ রীতিমত জোরকদমে শুরু করে দিয়েছে চীন। ৮ কিলোমিটার এলাকাজুড়ে বাঙ্কার বানিয়ে ফেলেছে চীন সেনা। প্যাংগঙের যে এলাকা ভারত নিজের বলে দাবি করে, সেই এলাকাতেই বানানো হয়েছে বাঙ্কার বলে খবর।

সিলেটের চাকরির খবর / সৈয়দা তানিশা

চাকরির খবরটি ভালো লাগলে শেয়ার করুন

Please Share This Post in Your Social Media

Comments are closed.

সর্বশেষ চাকরির খবর




উপদেষ্টা : দিনার খান হাসু
উপদেষ্টা : মোঃ আরিফ আহমদ
সম্পাদক মণ্ডলীর সভাপতি : সৈয়দ মোঃ সাহেদ আহমদ
সম্পাদক ও প্রকাশক : সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ
নির্বাহী সম্পাদক : মোঃ আতিকুল ইসলাম
বার্তা সম্পাদক : মোঃ কামাল হোসেন
কম্পিউটার অপারেটর : মোঃ সায়মন মিয়া

 

সম্পাদকীয় কার্যালয়
জাহানপুর, জজ সাহেব রোড, মেজরটিলা সিলেট।
মোবাইল:- ০১৭১২০৪৫৩৯১,০১৭৫৪২৮৬৬৯৩
Email-nahed.press2050@gmail.com

বিভিন্ন সূত্র থেকে আমরা শুধু নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি
আমরা কাউকে চাকরি দেই না। চাকরির জন্য কেউ ফোন দিবেন না আপনার যোগ্যতা হিসাবে আপনি আমাদের পেইজে চাকরি খুঁজুন।

© All rights reserved © sylheterchakrirkhabar.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo