জেলা ও দায়রা জজ এর কার্যালয়, শরীয়তপুরে চাকরির সুযোগ

প্রকাশিত: ২:০৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২১

জেলা ও দায়রা জজ এর কার্যালয়, শরীয়তপুরে চাকরির সুযোগ

সিলেটের চাকরির খবর ডেস্ক

সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ / সিলেটের চাকরির খবর

জেলা ও দায়রা জজ এর কার্যালয়, শরীয়তপুরে চাকরির সুযোগ

১। প্রার্থীকে চেয়ারম্যান, নিয়ােগ সংক্রান্ত বাছাই কমিটি ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ, জেলা জজ আদালত, শরীয়তপুর বরাবরে আগামী ১৫/০৩/২০২১খ্রিঃ তারিখের মধ্যে আবেদনপত্র সাধারণ ডাকযােগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পেরণ করতে হবে। আবেদনপত্রেঃ (ক) প্রার্থীর পূর্ণ নাম (খ) পিতা/স্বামীর নাম (গ) মাতার নাম (ঘ) স্থায়ী ঠিকানা (ঙ) বর্তমান ঠিকানা (চ) জন্ম তারিখ (এস.এস.সি/সমমানের সনদ/এন,আই.ডি L/জন্ম নিবন্ধন অনুযায়ী) ১৫/০৩/২০২১ খ্রিঃ তারিখে বয়স (ছ) জাতীয়তা (ঝ) ধর্ম (জ) নিজ জেলা (ঝ) শিক্ষাগত যােগ্যতা (পরীক্ষার নাম, বিষয়, শিক্ষা প্রতিষ্ঠান, পাসের সন, বাের্ড/বিশ্ববিদ্যালয়, গ্রেড/শ্রেণী/বিভাগ) (ট) আবেদনকৃত পদের নাম (ঠ) প্রার্থী কোন কোটার সুবিধা পেতে চান কি-না (হা/না), (ড) কোটার নাম (প্রযােজ্য ক্ষেত্রে)।

১৫/০৩/২০২১খ্রিঃ তারিখে প্রার্থীর বয়স ১৮-৩০ বছর। (বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযােগ্য নয়) মুক্তিযােদ্ধার সন্তানদের ক্ষেত্রে ৩২ বছর পর্যন্ত শিথিলযােগ্য (সংশ্লিষ্ট কর্তৃপক্ষের স্বাক্ষরিত প্রত্যয়নপত্র দাখিল করতে হবে) ! চাকুরিরত প্রার্থীকে অবশ্যই তার কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনপত্রের সাথে নিম্নলিখিত কাগজপত্র দাখিল করতে হবেঃ (ক) সদ্যতােলা ৩ কপি পাসপাের্ট সাইজের সত্যায়িত রঙ্গিন ছবি (খ) সকল শিক্ষাগত যােগ্যতার ও অভিজ্ঞতার মূল সনদপত্রের সত্যায়িত ফটোকপি (গ) গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র (ঘ) নাগরিক সনদপত্রের সত্যায়িত ফটোকপি (ঙ) জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি (যদি থাকে) (চ) জন্ম নিবন্ধন সনদপত্রের সত্যায়িত ফটোকপি।

(৬) অতিরিক্ত জেলা জজ, শরীয়তপুর এর অনুকূলে ১নং পদের জন্য ১০০/- টাকা ও ২-৩ নং পদের জন্য ৫০/- টাকার পােষ্টাল অর্ডার (অফেরতযােগ্য) আবেদনপত্রের সহিত সংযুক্ত করতে হবে। (৭) একজন প্রার্থী একাধিক পদে আবেদন করতে পারবেন না। (৮) খামের উপর প্রার্থীর নিজ জেলার নাম ও পদের নাম উল্লেখ করতে হবে। (৯) আবেদনপত্রের সাথে স্পষ্টাক্ষরে আবেদনকারীর নিজস্ব ঠিকানা ৫/- টাকা মূল্যমানের ডাকটিকেটযুক্ত (৯.৫ইঞ্চি ৪.৫ইঞ্চি) খামের উপর লিপিবদ্ধ করে খামটি আবেদনের সাথে যুক্ত করে প্রেরণ করতে হবে।

(১০) চুড়ান্ত নির্বাচনী পরীক্ষার সময় প্রার্থীদের অবশ্যই শিক্ষাগত যােগ্যতার ও অন্যান্য অভিজ্ঞতার সনদপত্রের মূলকপি প্রদর্শন করতে হবে। (১১) আবেদনকারীর লিখিত পরীক্ষার তারিখ, সময় ও স্থান (প্রার্থীদের প্রেরিত খামের মাধ্যমে) ডাকযােগে জানানাে হবে। চেয়ারম্যান, নিয়ােগ কমিটি ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ, শরীয়তপুর।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সূত্রঃ সংবাদ ২৫/০২/২০২১ইং (পৃঃ ৪)

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

সম্পাদক

জেলা ও দায়রা জজ এর কার্যালয়, শরীয়তপুরে চাকরির সুযোগ

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন