জেলা পরিষদ, শরীয়তপুরে চাকরির সুযোগ

প্রকাশিত: ৭:২৭ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০২০

জেলা পরিষদ, শরীয়তপুরে চাকরির সুযোগ

সিলেটের চাকরির খবর ডেস্ক

১। আগ্রহী প্রার্থীগণকে প্রধান নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ, শরীয়তপুর বরাবর আবেদন করতে হবে। আবেদনে (ক) প্রার্থীর নাম (খ) পিতার নাম (গ) মাতার নাম (ঘ) স্থায়ী ঠিকানা (ঙ) বর্তমান ঠিকানা (চ) জন্ম তারিখ (ছ) ২১/১০/২০২০ইং তারিখে বয়স (জ) জাতীয়তা (ঝ) ধর্ম (ঞ) শিক্ষাগত যােগ্যতার বিবরণ (ট) অভিজ্ঞতা (যদি থাকে) উল্লেখ করতে হবে।

(২) আবেদনপত্রের সাথে শিক্ষাগত যােগ্যতার মূল সনদপত্রের সত্যায়িত অনুলিপি, জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন, নাগরিকত্বের সনদপত্র, সত্যায়িত ৩ কপি পাসপাের্ট সাইজের (সম্প্রতি তােলা) ছবি এবং চারিত্রিক সনদপত্রের মূলকপি। দাখিল করতে হবে।

(৩) আবেদনপত্রের সাথে প্রদান নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ, শরীয়তপুর এর অনুকূলে ১ ও ২নং পদের জন্য ২০০/- টাকা ও ৩নং পদের জন্য ১০০/- টাকা মূল্যের যে কোন তফসিলি ব্যাংক হতে ব্যাংক ড্রাফট (অফেরতযােগ্য) দাখিল করতে হবে।

(৪) চাকুরীরত প্রার্থীদের আবেদনপত্র যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত তারিখের মধ্যে প্রেরণ করতে হবে।

(৫) মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার সন্তানদের ক্ষেত্রে সরকারী নীতিমালার আলােকে মুক্তিযােদ্ধা সনদের সত্যায়িত অনুলিপি সংযুক্ত করতে হবে এবং আবেদনপত্রের উপরে মুক্তিযােদ্ধা কোটা লিপিবদ্ধ করতে হবে।

(৬) আবেদনপত্র আগামী ২১/১০/২০২০ইং তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ের মধ্যে প্রধান নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ, শরীয়তপুর। ও আহ্বায়ক, জেলা পরিষদ কর্মকর্তা/ কর্মচারী নিয়ােগ ও পদোন্নতি সংক্রান্ত বাছাই কমিটি, শরীয়তপুর দপ্তরে পৌঁছাতে হবে।

(৭) মৌখিক পরীক্ষার সময় শিক্ষাগত যােগ্যতাসহ অন্যান্য যােগ্যতার সনদপত্রের মূলকপি উপস্থাপন করতে হবে।

(৮) আবেদনপত্রের খামের উপরে প্রার্থীত পদের নাম ও নিজ জেলা অবশ্যই উল্লেখ করতে হবে।

বিস্তারিত বিজ্ঞপ্তি দেখুন

 

জেলা পরিষদ, শরীয়তপুরে চাকরির সুযোগ

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন ২৯/০৯/২০ইং

সৈয়দা তানিশা / সিলেটের চাকরির খবর

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

সম্পাদক

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন