নার্স নিয়োগ

প্রকাশিত: ১:২৯ অপরাহ্ণ, জুন ২৭, ২০২০

নার্স নিয়োগ

সতর্কীকরণ নােটিশ ::::::::

সিলেটের চাকরির খবর পত্রিকায় বারবার প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল বরে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন।
কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে।
আর্থিক লেনদেন করিলে তা নিজ দায়িত্বে করিবেন। এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

সম্পাদক

হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা, যোগাযোগের ঠিকানাঃ- সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১

নার্স নিয়োগ

সিলেটের চাকরির খবর ডেস্ক :- ঢাকা শিশু হাসপাতালে সিনিয়র স্টাফ নার্স পদে ১৫০ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহীরা আগামী ৫ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবেন।

যোগ্যতা ও অভিজ্ঞতা
চার বছর মেয়াদী ডিপ্লোমা-ইন-নার্সিং সায়েন্স ও মিডওয়াইফারী অথবা তিন বছর মেয়াদী ডিপ্লোমা-ইন-নার্সিং সায়েন্স ও মিডওয়াইফারী অথবা চার বছর মেয়াদী বেসিক বিএসসি ইন নার্সিং ডিগ্রি থাকলে পদটিতে আবেদন করা যাবে। বাংলাদেশ নার্সিং কাউন্সিলের নিবন্ধনধারী হতে হবে। অবশ্যই ৬ মাসের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর।

বেতন
নিয়োগপ্রাপ্তদের জাতীয় বেতনস্কেল ২০১৫ এর দশম গ্রেড অনুযায়ী, ১৬,০০০-৩৮,৬৪০ টাকা স্কেলে বেতন দেওয়া হবে।

আবেদনের প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীদের এক কপি জীবন বৃত্তান্ত, সকল শিক্ষাগত যোগ্যতা ও সংশ্লিষ্ট অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, তিন কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, ‘পরিচালক, ঢাকা শিশু হাসপাতাল’ এর অনুকূলে ৩০০ টাকার পে অর্ডার/ ব্যাংক ক্রাফট সংযুক্ত করে আবেদনপত্র পাঠাতে হবে।

আবেদনের শেষ সময়
আবেদনপত্র আগামী ৫ জুলাই দুপুর ২টার মধ্যে ‘পরিচালক, ঢাকা শিশু হাসপাতাল, শেরে বাংলা নগর, ঢাকা-১২০৭’- এই ঠিকানায় পৌঁছাতে হবে।

সৈয়দা তানিশা / সিলেটের চাকরির খবর

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন