সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:১৫ পূর্বাহ্ন

Notice :
বিভিন্ন সূত্র থেকে আমরা শুধু নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি আমরা কাউকে চাকরি দেই না। চাকরির জন্য কেউ ফোন দিবেন না আপনার যোগ্যতা হিসাবে আপনি আমাদের পেইজে চাকরি খুঁজুন।
চাকরির খবর :
চাকরির সুযোগ দিচ্ছে নুরজাহান হসপিটাল লিঃ রিসিপশনিস্ট,ওয়ার্ড বয় , আয়া, ফার্মেসির বয় পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে নিটল-নিলয় গ্রুপ,কর্মস্থল সারা দেশ (প্রতিষ্ঠান নির্ধারিত) চাকরি দিচ্ছে আল-মা’হাদুল আরাবী আল আ’লামী (বালক শাখা) চাকরি দিচ্ছে ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড,কর্মস্থলে সারা দেশ (প্রতিষ্ঠান নির্ধারিত) ছাতক ইউনিয়ন এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ে চাকরির সুযোগ চাকরি দিচ্ছে মালিক নাহার মেমােরিয়াল একাডেমী চাকরি দিচ্ছে কালীগঞ্জ এম ইলিয়াস আলী উচ্চ বিদ্যালয় এম হােসেন স্কুল এন্ড কলেজে চাকরির সুযোগ হাফিজ আলী উচ্চ বিদ্যালয়ে চাকরির সুযোগ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কাজী ফার্মস
নিজের বাড়ি ছেড়ে দিচ্ছেন মমতা করোনা রোগীদের সেবার

নিজের বাড়ি ছেড়ে দিচ্ছেন মমতা করোনা রোগীদের সেবার

 

সিলেটের চাকরির খবর ডেস্ক:- করোনাভাইরাসে আক্রান্ত হলেও গুরুতর অসুস্থ নন এমন রোগীদের জন্য ‘সেফ হাউস’ চালু করছে পশ্চিমবঙ্গ সরকার। সেখানে দিনে দু’বার চিকিৎসকরা গিয়ে রোগীদের দেখে আসবেন। শুধু যারা গুরুতর অসুস্থ তাদেরই হাসপাতালে ভর্তি করা হবে। বুধবার এ ঘোষণা দিয়েছেন রাজ্যটির মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি জানান, রাজ্য জুড়ে মোট ১০৪টি সেফ হাউস চালু করা হবে। আক্রান্তের সংখ্যা বাড়লে প্রয়োজনে সেফ হাউস আরও বাড়ানো হবে। এ কাজে প্রয়োজনে নিজের বাড়িটিও দিয়ে দিতে পারেন বলে জানান মুখ্যমন্ত্রী।

এক প্রতিবেদনে হিন্দুস্তান টাইমস জানায়, সেফ হোম সেন্টার প্রকল্পে এখনও পর্যন্ত ১৪০ টি কেন্দ্র তৈরি করা হয়েছে। প্রয়োজন পড়লে তিনি নিজের বাড়ি দিয়ে দিতে পারেন বলেও জানিয়েছেন মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, যাদের স্বল্প উপসর্গ রয়েছে, তাদের হাসপাতালে না রেখে, সেফ হাউসে রাখা হবে। সেখানে চিকিৎসরা গিয়ে খোঁজ খবর নেবেন।

হাসপাতালে বেডের অমিল, এই অভিযোগ কানে গিয়েছে পশ্চিমবঙ্গের এই মুখ্যমন্ত্রীর। এর মোকাবিলায় মুখ্যমন্ত্রী, তথা স্বাস্থ্যমন্ত্রী জানিয়েছেন, প্রতি ঘন্টায় হাসপাতালগুলিকে জানাতে হবে, তাদের বেডের সংখ্যা কত। ডিফিকাল্ট এরিয়া লিস্টে কোভিডও পাহাড় কিংবা দুর্গম এলাকায় কাজ করা রাজ্য সরকারি কর্মীদের ডিফিকাল্ট এরিয়া ইনসেন্টিভ দেওয়া হয়। এবার তার আওতায় আনা হয়েছে কোভিড হাসপাতালগুলিকে। এখানে কাজ করলে জুনিয়র চিকিৎসকদের ইনসেনটিভ দেওয়া হবে। চিকিৎসক পড়ুয়া ছাত্রদের এবার থেকে কোভিড হাসপাতালগুলিতে কাজের সুযোগ করে দেওয়া হবে। জানিয়েছেন মুখ্যমন্ত্রী। এই কাজ করলে চিকিৎসা বিজ্ঞানের ছাত্রদের কোভিড ওয়ারিয়র্স সার্টিফিকেট দেবে সরকার। অন্যদিকে নম্বরের ক্ষেত্রে তাদের ১০ শতাংশ গ্রেস দেওয়া হবে।

সিলেটের চাকরির খবর / সৈয়দা তানিশা

চাকরির খবরটি ভালো লাগলে শেয়ার করুন

Please Share This Post in Your Social Media

Comments are closed.

সর্বশেষ চাকরির খবর




উপদেষ্টা : দিনার খান হাসু
উপদেষ্টা : মোঃ আরিফ আহমদ
সম্পাদক মণ্ডলীর সভাপতি : সৈয়দ মোঃ সাহেদ আহমদ
সম্পাদক ও প্রকাশক : সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ
নির্বাহী সম্পাদক : মোঃ আতিকুল ইসলাম
বার্তা সম্পাদক : মোঃ কামাল হোসেন
কম্পিউটার অপারেটর : মোঃ সায়মন মিয়া

 

সম্পাদকীয় কার্যালয়
জাহানপুর, জজ সাহেব রোড, মেজরটিলা সিলেট।
মোবাইল:- ০১৭১২০৪৫৩৯১,০১৭৫৪২৮৬৬৯৩
Email-nahed.press2050@gmail.com

বিভিন্ন সূত্র থেকে আমরা শুধু নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি
আমরা কাউকে চাকরি দেই না। চাকরির জন্য কেউ ফোন দিবেন না আপনার যোগ্যতা হিসাবে আপনি আমাদের পেইজে চাকরি খুঁজুন।

© All rights reserved © sylheterchakrirkhabar.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo