সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:১৩ পূর্বাহ্ন

Notice :
বিভিন্ন সূত্র থেকে আমরা শুধু নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি আমরা কাউকে চাকরি দেই না। চাকরির জন্য কেউ ফোন দিবেন না আপনার যোগ্যতা হিসাবে আপনি আমাদের পেইজে চাকরি খুঁজুন।
চাকরির খবর :
নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সোয়ান গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড,কর্মস্থল সারা দেশ (প্রতিষ্ঠান নির্ধারিত) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি বিমান পরিবহন সংস্থা নভোএয়ার লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ই-কমার্সভিত্তিক প্রতিষ্ঠান দারাজ গ্রুপ,পদসংখ্যা ৩০০ জন চাকরি দিচ্ছে বারাকা এরাবিক লার্নিং সেন্টার চাকরি দিচ্ছে বুরাইয়া কামিল মাদরাসা নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এসকেএফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রোমি অ্যাগ্রো ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সূর্যের হাঁসি নেটওয়ার্ক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আড়ং
প্রীতি সুখবর দিতে চলেছেন !

প্রীতি সুখবর দিতে চলেছেন !

সিলেটের চাকরির খবর ডেস্ক:- বলিউডের ‘বাবলি গার্ল’ প্রীতি জিনতা খুব শিগগিরই নাকি অনুরাগীদের সুখবর দিতে চলেছেন । বলিউডে গুঞ্জন, মা হওয়ার প্রস্তুতি নাকি নিচ্ছেন প্রীতি এবং স্বামী জেন গুডএনাফ। অভিনয় দুনিয়াকে সাময়িক বিদায় জানিয়ে বলিউড থেকে দূরে লস অ্যাঞ্জেলেস এখন ঘোর সংসারী ‘লিরিল গার্ল’। তবে সুযোগ পেলে বলিউডে ফিরবেন না, এমনটাও নয়।

বলিউডে সেকেন্ড ইনিংস শুরু করলেও সম্ভবত পরিচালক বা প্রযোজকের ভূমিকাতেই দেখা যাবে ‘বীর জারা’র জারাকে। মুম্বাই সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রীতি জানিয়েছেন, অভিনয়, সংসার জীবন মিলে তৃপ্ত তিনি। তবে জীবন সম্পূর্ণ হবে মা হওয়ার পরেই। এই নিয়ে তিনি এবং জেন ইতিমধ্যেই আলোচনা করেছেন বলেও জানান প্রীতি।এই খবর প্রকাশ্যে আসার পরেই বলিউড এবং অনুরাগীরা দারুণ খুশি। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু প্রীতির। মণি রতœমের ছবি ‘দিল সে’ তার প্রথম হিন্দি ছবি। ‘সোলজার’, ‘ক্যায়া কহেনা’, ‘কাল হো না হো’, ‘কোয়ি মিল গ্যয়া’, ‘বীর জারা’র মতো ব্লকবাস্টার ছবি এই অভিনেত্রীর তালিকায় রয়েছে।

সিলেটের চাকরির খবর / সৈয়দা তানিশা

চাকরির খবরটি ভালো লাগলে শেয়ার করুন

Please Share This Post in Your Social Media

Comments are closed.

সর্বশেষ চাকরির খবর




উপদেষ্টা : দিনার খান হাসু
উপদেষ্টা : মোঃ আরিফ আহমদ
সম্পাদক মণ্ডলীর সভাপতি : সৈয়দ মোঃ সাহেদ আহমদ
সম্পাদক ও প্রকাশক : সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ
নির্বাহী সম্পাদক : মোঃ আতিকুল ইসলাম
বার্তা সম্পাদক : মোঃ কামাল হোসেন
কম্পিউটার অপারেটর : মোঃ সায়মন মিয়া

 

সম্পাদকীয় কার্যালয়
জাহানপুর, জজ সাহেব রোড, মেজরটিলা সিলেট।
মোবাইল:- ০১৭১২০৪৫৩৯১,০১৭৫৪২৮৬৬৯৩
Email-nahed.press2050@gmail.com

বিভিন্ন সূত্র থেকে আমরা শুধু নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি
আমরা কাউকে চাকরি দেই না। চাকরির জন্য কেউ ফোন দিবেন না আপনার যোগ্যতা হিসাবে আপনি আমাদের পেইজে চাকরি খুঁজুন।

© All rights reserved © sylheterchakrirkhabar.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo