শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৬:১১ পূর্বাহ্ন

Notice :
বিভিন্ন সূত্র থেকে আমরা শুধু নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি আমরা কাউকে চাকরি দেই না। চাকরির জন্য কেউ ফোন দিবেন না আপনার যোগ্যতা হিসাবে আপনি আমাদের পেইজে চাকরি খুঁজুন।
বলিউডের বিতর্কিত দুই ছবি, যেখানে নায়িকা পুরোপুরিই নগ্ন!

বলিউডের বিতর্কিত দুই ছবি, যেখানে নায়িকা পুরোপুরিই নগ্ন!

ফাইল ছবি

হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা, যোগাযোগের ঠিকানাঃ- সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১

ফাইল ছবি

সিলেটের চাকরির খবর ডেস্ক:- বলিউডে এমন অনেক ছবিই রয়েছে যেখানে নায়িকার শরীরের উপরের অংশ একেবারেই বিবস্ত্র করে দেখানো হয়েছে। কিন্তু বলিউডে এমনও এক বিতর্কিত পরিচালক রয়েছে যার দুটি ছবিতেই নায়িকাকে একেবারেই নগ্ন হিসেবে প্রদর্শিত করা হয়েছে। তিনি হলেন কেতন মেহেতা।

কেতন মেহতা পরিচালিত ছবি ‘রং রসিয়া’। রাজা রবি বর্মার প্রেম কাহিনীই ছিল এই ছবির প্রধান বিষয়বস্তু। এই ছবির একটি দৃশ্যে অভিনেত্রী নন্দনা সেনকে একেবারেই নগ্ন অবস্থায় দেখিয়েছেন পরিচালক। দেখা গিয়েছে রবি বর্মার একটি ছবির কারণেই নায়িকার শরীরের উপরের অংশ একেবারেই নগ্ন৷দৃশ্যটি দর্শকদের চমকে দিয়েছে।অনেকই ভাবছেন এই দৃশ্য একেবারেই অশ্লীল। কিন্তু পরিচালক এই দৃশ্যে একেবারে অশ্লীলতা ব্যবহার করেননি। বরং শিল্পকলা হিসেবেই নগ্নদৃশ্য বড়পর্দায় ফুটিয়ে তুলেছেন তিনি। এছাড়াও এই ছবিতে অপর এক দৃশ্যেও সম্পূর্ণ নগ্ন হয়েছেন নন্দনা। কিন্তু সেন্সরের কাঁচিতে ছবি থেকে বাদ পড়ে সেই দৃশ্য।

রং রসিয়ার আগেও পরিচালক কেতন মেহতার ছবি ‘মায়া মেমসাহেব’-এ নায়িকাকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখা গিয়েছিল। তবে এই ছবির বিশেষত্ব হল পরিচালক এই ছবিতে নিজের স্ত্রী দীপা শাহিকেই নগ্ন অবস্থায় দেখিয়েছিলেন। এই ছবিতে দীপা শাহির সঙ্গে শাহরুখ খানের এক উত্তেজক দৃশ্য ছিল৷ ভারতীয় সনেসর বোর্ড এই দৃশ্যে ছুরি চালিয়েছিলেন। তবে পরবর্তীতে অনলাইনে এই দৃশ্য ফাঁস হয়েছিল।

সিলেটের চাকরির খবর / সৈয়দা তানিশা

চাকরির খবরটি ভালো লাগলে শেয়ার করুন

Please Share This Post in Your Social Media

Comments are closed.




উপদেষ্টা : দিনার খান হাসু
উপদেষ্টা : মোঃ আরিফ আহমদ
সম্পাদক মণ্ডলীর সভাপতি : সৈয়দ মোঃ সাহেদ আহমদ
সম্পাদক ও প্রকাশক : সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ
নির্বাহী সম্পাদক : মোঃ আতিকুল ইসলাম
বার্তা সম্পাদক : মোঃ কামাল হোসেন
কম্পিউটার অপারেটর : মোঃ সায়মন মিয়া

 

সম্পাদকীয় কার্যালয়
জাহানপুর, জজ সাহেব রোড, মেজরটিলা সিলেট।
মোবাইল:- ০১৭১২০৪৫৩৯১,০১৭৫৪২৮৬৬৯৩
Email-nahed.press2050@gmail.com

বিভিন্ন সূত্র থেকে আমরা শুধু নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি
আমরা কাউকে চাকরি দেই না। চাকরির জন্য কেউ ফোন দিবেন না আপনার যোগ্যতা হিসাবে আপনি আমাদের পেইজে চাকরি খুঁজুন।

© All rights reserved © sylheterchakrirkhabar.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo