শনিবার, ৩১ Jul ২০২১, ০২:৫৩ পূর্বাহ্ন

Notice :
বিভিন্ন সূত্র থেকে আমরা শুধু নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি আমরা কাউকে চাকরি দেই না। চাকরির জন্য কেউ ফোন দিবেন না আপনার যোগ্যতা হিসাবে আপনি আমাদের পেইজে চাকরি খুঁজুন।
চাকরির খবর :
‘বিষপান করেছিল সালমান শাহ’

‘বিষপান করেছিল সালমান শাহ’

হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা, যোগাযোগের ঠিকানাঃ- সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১

 

সিলেটের চাকরির খবর বিনোদন ডেস্ক:- অমর নায়ক সালমান শাহ। নব্বই দশকে বাংলাদেশের চলচ্চিত্রে ধূমকেতুর মতো তার আবির্ভাব। মাত্র চার বছরে ২৭টি সিনেমায় অভিনয় করে খ্যাতির শীর্ষে পৌঁছে গিয়েছিলেন তিনি।

বৃহস্পতি তুঙ্গে থাকা অবস্থাতেই সালমান শাহ ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রহস্যজনকভাবে মৃত্যুবরণ করেন। কিন্তু গলায় ফাঁস দিয়ে মৃত্যুর আগেও বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। যেমনটা জানান সালমান শাহর স্ত্রী সামিরা।সামিরাকে প্রথম দেখেই ভালো লাগে সালমান শাহর। পরিচয়ের প্রথম কথাতেই সালমান শাহ সবার সামনে সামিরাকে বলেছিলেন, ‘তুমি কিন্তু আমার বউ!’ পরের দিন সকালে চিঠি নিয়ে হাজির হন এই নায়ক। এভাবেই তাদের প্রেমের সূচনা।

এর পর দুজনে ঘুরতে গিয়ে পুলিশের কাছে আটক হওয়া সহ বিভিন্ন ঘটনা ঘটে। এক পর্যায় বিয়ের প্রস্তাব দেন সালমান শাহ। এতেই বিপত্তি বাধে বলে জানান সামিরা।

এ প্রসঙ্গে সামিরা বলেন—তখন আমার ও লেভেল পরীক্ষা চলছিল। এ সময় ইমন (সালমান শাহ) আমাকে বিয়ের প্রস্তাব দেয়। আমি রাজি হইনি। ইমনকে বলেছিলাম, আমার পরীক্ষাটা শেষ হোক। এখন আমার পরিবার বিয়ে দিতে রাজি হবে না। কিন্তু ইমন আমাকে পালিয়ে বিয়ে করার প্রস্তাব দেয়। তখন আমি তাকে স্পষ্ট বলেছিলাম, আমি পালিয়ে বিয়ে করতে পারব না। এই কথা কেন বললাম? সেই রাগে সালমান শাহ সুইসাইড করতে বিষ পান করেছিল।

সেই পরিস্থিতির বর্ণনা করে সামিরা বলেন, বিষয়টি বুঝতে পেরে ইমনের ছোট ভাই বিল্টুকে ল্যান্ড ফোনে কল দিয়ে দ্রুত আসতে বলি। পরে বিল্টু ও তার বন্ধুরা মিলে ইমনকে হলি ফ্যামিলিতে নিয়ে গিয়েছিলাম। হাসপাতালে এখনো সে রেকর্ড আছে। এর আগেও ইমন সুইসাইড করতে চেয়েছিল! আসলে আমার পরিবার চাইত না ইমনের সঙ্গে আমার বিয়ে হোক। তারপরও ১৯৯২ সালে ২০ ডিসেম্বর ধুমধাম করেই ইমনকে বরণ করে নিয়েছিল আমার বাবা-মা।

সিলেটের চাকরির খবর / তানজিনা বেগম

চাকরির খবরটি ভালো লাগলে শেয়ার করুন

Please Share This Post in Your Social Media

Comments are closed.

সর্বশেষ চাকরির খবর




উপদেষ্টা : দিনার খান হাসু
উপদেষ্টা : মোঃ আরিফ আহমদ
সম্পাদক মণ্ডলীর সভাপতি : সৈয়দ মোঃ সাহেদ আহমদ
সম্পাদক ও প্রকাশক : সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ
নির্বাহী সম্পাদক : মোঃ আতিকুল ইসলাম
বার্তা সম্পাদক : মোঃ কামাল হোসেন
কম্পিউটার অপারেটর : মোঃ সায়মন মিয়া

 

সম্পাদকীয় কার্যালয়
জাহানপুর, জজ সাহেব রোড, মেজরটিলা সিলেট।
মোবাইল:- ০১৭১২০৪৫৩৯১,০১৭৫৪২৮৬৬৯৩
Email-nahed.press2050@gmail.com

বিভিন্ন সূত্র থেকে আমরা শুধু নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি
আমরা কাউকে চাকরি দেই না। চাকরির জন্য কেউ ফোন দিবেন না আপনার যোগ্যতা হিসাবে আপনি আমাদের পেইজে চাকরি খুঁজুন।

© All rights reserved © sylheterchakrirkhabar.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo