শুক্রবার, ৩০ Jul ২০২১, ০২:১০ অপরাহ্ন

Notice :
বিভিন্ন সূত্র থেকে আমরা শুধু নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি আমরা কাউকে চাকরি দেই না। চাকরির জন্য কেউ ফোন দিবেন না আপনার যোগ্যতা হিসাবে আপনি আমাদের পেইজে চাকরি খুঁজুন।
চাকরির খবর :
মাঠে শূন্য গ্যালারি

মাঠে শূন্য গ্যালারি

 

সিলেটের চাকরির খবর ডেস্ক:- বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের কারণে দীর্ঘ দিন ধরেই বন্ধ সব ধরনের ক্রীড়া আয়োজন। কিন্তু আজ থেকে মাঠে গড়াচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগ। এই লিগের ম্যাচ টিভিতে দেখতে বসে আপনি বুঝতেও পারবেন না যে মাঠে কোনও দর্শক-সমর্থক নেই। টিভি প্রোডাকশন হাউসের কারিকুরিতে সেটা বোঝার উপায়ই থাকবে না।

আর্সেনালের জালে ম্যানচেস্টার সিটি বল জড়ালেই তৈরি হয়ে যাবে ব্লু-মুনের সেই বিশাল শব্দব্রহ্ম। কান পাতলেই শোনা যাবে গার্দিওলা কিংবা আগুয়েরোদের নামে জয়োধ্বনি। উল্টোটাও হবে, যদি আর্সেনাল একটা পেনাল্টি পায়! তাহলে উড়ে আসবে আর্সেনাল সমর্থকদের নানা ধরনের উচ্ছ্বাসের আওয়াজ। মূলতঃ ফাঁকা গ্যালারি হলেও টিভি দর্শকরা যাতে মাঠের স্বাদ থেকে বঞ্চিত না হন, সে জন্য স্কাই টিভি বিশেষ কারিগরি দক্ষতার শরণাপন্ন হয়েছে। ফিফার যে ভিডিও গেমস রয়েছে, তাতে সব দলের সমর্থকদের নানা গান, উচ্ছ্বাস, বিদ্রুপ, বাজনার মিশেল থাকে।

এ রকমই ১৩০০ ধরনের শব্দ আমদানি করেছে স্কাই স্পোর্টস। ১৩ ঘণ্টার এমন বৈচিত্র্যপূর্ণ আওয়াজের সম্ভার থাকছে সম্প্রচার সংস্থাগুলোর হাতে। ফিফার ভিডিওর অডিও শিল্পী পল বোয়েচলার বলেছেন, ‘ফিফা গেমসে নিয়মিত নতুন শব্দমিশ্রিত আওয়াজ তুলে ধরা হয়। এর একটা বিরাট সম্ভার আমাদের হাতে আছে। সেটাই এখন ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে পাওয়া যাবে।’

এর আগে জার্মান বুন্দেসলিগা, স্প্যানিশ লা লিগার কিছু ম্যাচে ফুটবলারদের উৎসাহ দিতে মাঠের ধারে এ ধরনের আওয়াজ সৃষ্টি করা হয়েছিল। যদিও লা লিগার ম্যাচগুলোতে এই কৃত্রিম আওয়াজ নিয়ে এরই মধ্যে দর্শকরা বেশ আপত্তি জানিয়েছেন ।

সিলেটের চাকরির খবর / তানজিনা বেগম

চাকরির খবরটি ভালো লাগলে শেয়ার করুন

Please Share This Post in Your Social Media

Comments are closed.

সর্বশেষ চাকরির খবর




উপদেষ্টা : দিনার খান হাসু
উপদেষ্টা : মোঃ আরিফ আহমদ
সম্পাদক মণ্ডলীর সভাপতি : সৈয়দ মোঃ সাহেদ আহমদ
সম্পাদক ও প্রকাশক : সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ
নির্বাহী সম্পাদক : মোঃ আতিকুল ইসলাম
বার্তা সম্পাদক : মোঃ কামাল হোসেন
কম্পিউটার অপারেটর : মোঃ সায়মন মিয়া

 

সম্পাদকীয় কার্যালয়
জাহানপুর, জজ সাহেব রোড, মেজরটিলা সিলেট।
মোবাইল:- ০১৭১২০৪৫৩৯১,০১৭৫৪২৮৬৬৯৩
Email-nahed.press2050@gmail.com

বিভিন্ন সূত্র থেকে আমরা শুধু নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি
আমরা কাউকে চাকরি দেই না। চাকরির জন্য কেউ ফোন দিবেন না আপনার যোগ্যতা হিসাবে আপনি আমাদের পেইজে চাকরি খুঁজুন।

© All rights reserved © sylheterchakrirkhabar.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo