মুরগির দাম বাড়ল কেজিতে ৩০ টাকা

প্রকাশিত: ১২:৩৩ অপরাহ্ণ, জুন ১৯, ২০২০

মুরগির দাম বাড়ল কেজিতে ৩০ টাকা

হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা, যোগাযোগের ঠিকানাঃ- সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১

 

সিলেটের চাকরির খবর ডেস্ক:- সপ্তাহের ব্যবধানে কেজিতে ১০-৩০ টাকা পর্যন্ত বেড়েছে মুরগির বাজার। প্রতিকেজি ব্রয়লার বিক্রি হচ্ছে ১৬০-১৬৫ টাকা। এক সপ্তাহ আগেও ব্রয়লার মুরগি বিক্রি হয়েছে ১৩০-১৩৫ টাকা কেজি।

শুক্রবার (১৯ জুন) রাজধানীর মালিবাগ, মগবাজার ও খিলগাঁওসহ বিভিন্ন বাজার ঘুরে এসব চিত্র উঠে আসে।

কেজিতে ২০-৩০ টাকা বেড়ে প্রতিকেজি লেয়ার মুরগি বিক্রি হচ্ছে ২৪০-২৫০ টাকা, সাদা লেয়ার ২০০-২১০ টাকা কেজিদরে বিক্রি করতে দেখা যায়। কেজিতে ২০-৩০ টাকা পর্যন্ত বেড়ে প্রতিকেজি সোনালি মুরগি বিক্রি হচ্ছে ২৭০-২৯০, প্রতিকেজি দেশি মুরগি বিক্রি হচ্ছে ৬০০ টাকা কেজিদরে।

বাজারে মুরগির বাড়তি দাম নিয়ে ক্রেতার মধ্যে ক্ষোভ তৈরি হয়েছে। মাহবুব আলম নামে এক ক্রেতা বলেন, নিম্ন ও মধ্য আয়ের মানুষের মাংসের ভরসা ফার্মের মুরগি। কিন্তু এক মাস ধরে এর দাম কমছে না।

খিলগাঁও বাজারের এক মুরগি বিক্রেতা বলেন, পাইকারি বাজারে মুরগির সরবরাহ বেশি থাকলে দামও কমে যায়। কিন্তু এখন মুরগি সংকট কাপতান বাজারে। এ পাইকারি বাজার থেকে রাজধানীতে মুরগি সরবরাহ করা হয়। এ কারণে সেখানে দাম বাড়তি থাকায় খুচরাতেও বেড়েছে দাম।

সিলেটের চাকরির খবর / সৈয়দা তানিশা

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন