সমাজসেবা অধিদপ্তরের চাকরি পদসংখ্যা: ১২৭টি

প্রকাশিত: ১:৫৮ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০২০

সমাজসেবা অধিদপ্তরের চাকরি পদসংখ্যা: ১২৭টি

সিলেটের চাকরির খবর ডেস্ক :- সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে ইউনিসেফ বাংলাদেশের আর্থিক ও কারিগরি সহায়তায় পরিচালিত সিএসপিবি প্রকল্পে কোভিড-১৯ সৃষ্ট পরিস্থিতিতে শিশুদের নানা জরুরি সেবা প্রদানের জন্য ১২৭ জনকে ছয় মাসের জন্য নিয়োগ দেয়া হবে।

পদের নাম: সমাজকর্মী, পদসংখ্যা: ১২৭টি

যোগ্যতা
সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীন সমাজকর্ম/ সমাজকল্যাণ/ সমাজবিজ্ঞান অনুষদের অন্তর্ভুক্ত বিষয়ে স্নাতক /স্নাতকোত্তর ডিগ্রিধারী/বি.বি.এ/এমবিএ/এল.এল.বি/ এলএলএম ডিগ্রি থাকলে আবেদন করা যাবে।

শিশু সুরক্ষা ও উন্নয়ন কাজে ন্যূনতম ২ বছরের অভিজ্ঞতা থাকলে অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

আন্তর্জাতিক শিশু অধিকার সনদ, শিশু আইন ও কমিউনিটিভিত্তিক শিশু সুরক্ষা বিষয়ে সম্যক ধারণা, বাংলা ও ইংরেজিতে যোগাযোগে (লিখিত ও মৌখিক) দক্ষতা, মাইক্রোসফট অফিস ব্যবহারে পারদর্শীতা থাকতে হবে।

বেতন: ২৩,১০০ টাকা

আবেদনের নিয়ম: আগ্রহী ও যোগ্যদের প্রয়োজনীয় তথ্য উল্লেখ করে আবেদন মেইল করতে হবে যৎসপংঢ়ন২০২০@মসধরষ.পড়স ঠিকানায়। আবেদন করা যাবে ২২ জুলাই পর্যন্ত।

বিস্তারিত বিজ্ঞপ্তি দেখুন

সমাজসেবা অধিদপ্তরের চাকরি পদসংখ্যা: ১২৭টি

 

সৈয়দা তানিশা / সিলেটের চাকরির খবর

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন। কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে। এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

সম্পাদক

হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের

জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা ।

যোগাযোগের ঠিকানা

সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ

মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন