সিলেটে চাকরি দেবে আনােয়ার গ্রুপ

প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২১

সিলেটে চাকরি দেবে আনােয়ার গ্রুপ

সিলেটের চাকরির খবর ডেস্ক

সিলেটে চাকরি দেবে আনােয়ার গ্রুপ

আপনি কি বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় এবং ১৮০ বছরের ঐতিহ্যবাহী প্রাচীনতম প্রতিষ্ঠানে কাজ করতে আগ্রহী? আনােয়ার গ্রুপ দেশের বৃহত্তম এবং স্বনামধন্য পিভিসি পাইপ, রড, সিমেন্ট, সিমেন্ট শীট, রিয়েল এষ্টেট এবং টেক্সটাইল পণ্য উৎপাদনকারী ও বাজারজাতকারী প্রতিষ্ঠান। আনােয়ার গ্রুপে আপনার ক্যারিয়ার বিকশিত এবং সাফল্য মন্ডিত করার সুবর্ণ সুযােগ রয়েছে। ক্রমবর্ধমান বাজারের চাহিদা সুষ্ঠুভাবে পূরণের লক্ষ্যে আনােয়ার সিমেন্ট শীট এ নিম্নবর্ণীত পদে কিছু সংখ্যক উদ্যমী, পরিশ্রমী, কর্মঠ, সাহসী এবং আত্ববিশ্বাসী বিক্রয় প্রতিনিধি অতিসত্বর নিয়ােগ দেয়া হবে।

বিশেষ দ্রষ্টব্যঃ ১. অবশ্যই ড্রাইভিং লাইসেন্স সহ মােটর সাইকেল থাকতে হবে।
ডিপ্লোমা ইন এগ্রিকালচার/এনিমেল হাজবেন্ডারি/লাইভস্টক, ঢেউটিন এবং টোব্যাকো ইন্ডাস্ট্রি এর প্রার্থীদের অগ্রাধীকার দেয়া হবে। শুধুমাত্র তারাই আবেদন করুন, যে সকল আগ্রহী প্রার্থী ন্যূনতম ৩ বছর আমাদের প্রতিষ্ঠানে নিষ্ঠার সাথে কাজ করতে ইচ্ছুক। সমগ্র বাংলাদেশে আনােয়ার গ্রুপের পণ্য বিক্রয়ের জন্য ভ্রমণ করার মানসিকতা থাকতে হবে। প্রত্যেক প্রার্থীকে ইন্টারভিউতে অংশগ্রহনের পূর্বে আনােয়ার গ্রুপের পণ্য এবং এর মার্কেট ও ভােক্তা (ডিলার/রিটেইলার) সম্পর্কে পর্যাপ্ত ধারণা নেয়ার জন্য অনুরােধ করা যাচ্ছে। স্নাতক পরীক্ষার্থীরাও আবেদন করতে পারবেন। বয়সসীমা; সর্বোচ্চ ২৮ বছর। কর্মস্থল এলাকা: বাংলাদেশের যেকোন এলাকাতে কাজ করার মানসিকতা থাকতে হবে। প্রত্যেক প্রার্থীকে তার বায়ােডাটা, সম্প্রতি তােলা ১ কপি পাসপাের্ট সাইজের রঙিন ছবি, ড্রাইভিং লাইসেন্স (লার্নার গ্রহনযােগ্য নয়), মােটর সাইকেল এর রেজিষ্ট্রেশন ফটোকপি, মােবাইল নম্বর, শিক্ষাগত যােগ্যতার সনদপত্রের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি/জন্ম নিবন্ধন সনদ অথবা চেয়ারম্যান কমিশনার কর্তৃক প্রদত্ত সার্টিফিকেটসহ সংশ্লিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে। দুইজন নিকট আত্মীয়ের রেফারেন্স বায়ােডাটার সাথে সংযুক্ত করতে হবে। ইন্টারভিউয়ের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সিলেটে চাকরি দেবে আনােয়ার গ্রুপ

সূত্র: দৈনিক সিলেটের ডাক ০১-০১-২১ইং

তানজিনা আক্তার / সিলেটের চাকরির খবর

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

সম্পাদক

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন