সিলেটে চাকরি দেবে দারাজ গ্রুপ

প্রকাশিত: ২:৫৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২০

সিলেটে চাকরি দেবে দারাজ গ্রুপ

 

ডেস্ক :- নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ই-কমার্সভিত্তিক প্রতিষ্ঠান দারাজ গ্রুপ। প্রতিষ্ঠানটিতে ‘ডেলিভারিম্যান/রাইডার্স’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারবেন।পদের নাম

ডেলিভারিম্যান/ রাইডার্স।

পদসংখ্যা

মোট ৫০০ জন।

যোগ্যতা

স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ন্যূনতম জেএসসি/ জেডিসি (মাদ্রাসা)/ অষ্টম শ্রেণি/ এসএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩২ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

কর্মস্থল

কক্সবাজার, কুমিল্লা, খুলনা, গাজীপুর, দিনাজপুর, নরসিংদী, নারায়ণগঞ্জ, বগুড়া, বরিশাল, ময়মনসিংহ, রংপুর, রাজশাহী, সিলেট, চট্টগ্রাম (চট্টগ্রাম সদর), ঢাকা (সাভার)।

বেতন

৮,০০০-১০,০০০/- টাকা।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অথবা সিভি ই-মেইল করতে পারবেন (লড়নং@ফধৎধু.পড়স.নফ) এই ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ

১৭ অক্টোবর, ২০২০।

সূত্র : বিডিজবস

সৈয়দা তানিশা / সিলেটের চাকরির খবর

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

সম্পাদক

হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের
জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা । যোগাযোগের ঠিকানা সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ
মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন