সিলেটে চাকরি দেবে শক্তি ফাউন্ডেশন

প্রকাশিত: ৭:৩৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২১

সিলেটে চাকরি দেবে শক্তি ফাউন্ডেশন

সিলেটের চাকরির খবর ডেস্ক

সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ / সিলেটের চাকরির খবর

  সিলেটে চাকরি দেবে শক্তি ফাউন্ডেশন ।

১। ১-৯নং পদের জন্য প্রতি ৫ বছর অন্তর কর্মী এককালীন ১,০০,০০০/টাকা করে স্টাফ রিটেনশন বােনাস পাবেন।

(২) ১-৪ নং পদের জন্য চট্টগ্রাম ও সিলেট অঞ্চলের (পাহাড়ী এলাকায় অবস্থিত শাখা সমূহে কর্মরতদের জন্য) ক্ষেত্রে ১৫০০-২৫০০/- টাকা করে পাহাড়ী ভাতা প্রদান করা হবে)
(৩) প্রশিক্ষণ ফিঃ প্রশিক্ষণ ফি হিসেবে এরিয়া সুপারভাইজার, শাখা ব্যবস্থাপক, অ্যাকাউন্টেন্ট, সিনিয়র রিলেশনশীপ অফিসার, রিস্ক ম্যানেজমেন্ট এক্সিকিউটিভ, রিলেশনশীপ অফিসার, এরিয়া কো-অর্ডিনেটর পদের জন্য ৬,০০০/- টাকা জমা দিতে হবে।

(৪) আবেদন করার শর্তাবলী ও নিয়মাবলী: উল্লেখিত ২-৯নং (৫নং ব্যতীত) পদের শিক্ষানবিশকাল ৬ মাস এবং ৫নং পদের শিক্ষানবিশকাল ১ বছর।
আগ্রহী ও যােগ্য প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সদ্যতােলা ২ কপি রঙিন ছবি, সকল শিক্ষাগত যােগ্যতার সনদ, অভিজ্ঞতার সনদ এবং রেফারেন্স হিসেবে আত্মীয় নন এমন দুজন ব্যক্তির নাম, পেশা, ঠিকানা ও মােবাইল নম্বরসহ নিম্নলিখিত ঠিকানায় আবেদনপত্র  আগামী মার্চ ১৮, ২০২১ তারিখের মধ্যে পাঠাতে হবে।

খামের উপর পদের নাম স্পষ্ট করে লিখতে হবে। সংস্থার চাহিদা অনুযায়ী নিরাপত্তা নিশ্চয়তার জন্য প্রার্থীকে প্রয়ােজনীয় কাগজপত্র প্রদান করতে হবে। লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ, স্থান ও সময় মােবাইলে SMS (Sakti-01817-031440) এর মাধ্যমে জানানাে হবে।

আবেদন পাঠানাের ঠিকানা-সিনিয়র ডিরেক্টর, এইচআর ডিপার্টমেন্ট, শক্তি ফাউন্ডেশন ফর ডিসএ্যাডভান্টেজড উইমেন, বাড়ি নম্বর#৪, রােড#১ (মেইন রােড), ব্লক#এ, সেকশন-১১, মিরপুর, পল্লবী, ঢাকা-১২১৬। এ বিজ্ঞপ্তি সম্পর্কে আরাে বিস্তারিত জানতে ভিজিট করুন www.shakti.org.bd/career www.facebook.com/ SFDWbd.

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সূত্রঃ প্রথমআলাে ১৯/০২/২০২১ইং (পৃঃ ১৩)

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

সম্পাদক

৭৮৬ জনকে চাকরি দেবে শক্তি ফাউন্ডেশনে চাকরি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন