বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন

Notice :
বিভিন্ন সূত্র থেকে আমরা শুধু নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি আমরা কাউকে চাকরি দেই না। চাকরির জন্য কেউ ফোন দিবেন না আপনার যোগ্যতা হিসাবে আপনি আমাদের পেইজে চাকরি খুঁজুন।
চাকরির খবর :
সিলেট বিভাগে পুলিশের গুরুত্বপূর্ণ ১২ কর্মকর্তাকে বদলি

সিলেট বিভাগে পুলিশের গুরুত্বপূর্ণ ১২ কর্মকর্তাকে বদলি

হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা, যোগাযোগের ঠিকানাঃ- সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১

সিলেটের চাকরির খবর ডেস্ক:- বাংলাদেশ পুলিশের ‘পুলিশ সুপার’ পদমর্যাদার ২১৫ কর্মকর্তাকে বদলি/পদায়ন করা হয়েছে। এর মধ্যে সিলেট বিভাগে পুলিশের বিভিন্ন ইউনিটে কর্মরত ১২ জন কর্মকর্তাও রয়েছেন।

আজ বৃহস্পতিবার (১৮ জুন) রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই বদলির আদেশ দেওয়া হয়। প্রজ্ঞাপনে বলা হয়েছে, জনস্বার্থে জারিকৃত এই আদেশ অবিলম্বে কার্যকর হবে।

জানা গেছে, সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার মো. জাবেদুর রহমানকে একই ইউনিটের উপকমিশনার হিসেবে পদায়ন করা হয়েয়ে। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার রওশনুজ্জামান সিদ্দিকীকে শিল্পাঞ্চল পুলিশ ইউনিট সিলেট জোনের পুলিশ সুপার করা হয়েছে। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার সুজ্ঞান চাকমাকে একই ইউনিটের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) এর পুলিশ সুপারের দায়িত্ব দেওয়া হয়েছে। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার বিভূতি ভূষন বানার্জীকে রাজশাহী মহানগর পুলিশের উপকমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে। মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ারুল হককে মুন্সিগঞ্জের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পুলিশ সুপার হিসেবে পদায়ন করা হয়েছে, সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার জেদান আল মুসাকে সিলেটের রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার হিসেবে পদায়ন করা হয়েছে।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমানকে গাজীপুর মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে, সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার আবদুল ওহাবকে একই ইউনিটের উপকমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে। মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার সারোয়াল আলমকে কক্সবাজারের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পুলিশ সুপার করা হয়েছে। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার নিকুলিন চাকমাকে পদায়ন করা হয়েছে সুনামগঞ্জের ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) হিসেবে। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার ইমাম মোহাম্মদ শাদিদকে একই ইউনিটের উপকমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে।

সিলেটের চাকরির খবর / সৈয়দা তানিশা

চাকরির খবরটি ভালো লাগলে শেয়ার করুন

Please Share This Post in Your Social Media

Comments are closed.

সর্বশেষ চাকরির খবর




উপদেষ্টা : দিনার খান হাসু
উপদেষ্টা : মোঃ আরিফ আহমদ
সম্পাদক মণ্ডলীর সভাপতি : সৈয়দ মোঃ সাহেদ আহমদ
সম্পাদক ও প্রকাশক : সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ
নির্বাহী সম্পাদক : মোঃ আতিকুল ইসলাম
বার্তা সম্পাদক : মোঃ কামাল হোসেন
কম্পিউটার অপারেটর : মোঃ সায়মন মিয়া

 

সম্পাদকীয় কার্যালয়
জাহানপুর, জজ সাহেব রোড, মেজরটিলা সিলেট।
মোবাইল:- ০১৭১২০৪৫৩৯১,০১৭৫৪২৮৬৬৯৩
Email-nahed.press2050@gmail.com

বিভিন্ন সূত্র থেকে আমরা শুধু নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি
আমরা কাউকে চাকরি দেই না। চাকরির জন্য কেউ ফোন দিবেন না আপনার যোগ্যতা হিসাবে আপনি আমাদের পেইজে চাকরি খুঁজুন।

© All rights reserved © sylheterchakrirkhabar.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo