সিলেট সিটি কর্পোরেশনে চাকরির সুযোগ

প্রকাশিত: ৭:২৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২১

সিলেট সিটি কর্পোরেশনে চাকরির সুযোগ

সিলেটের চাকরির খবর ডেস্ক

সিলেট সিটি কর্পোরেশনে চাকরির সুযোগ

সিলেট সিটি কর্পোরেশনে চাকরির সুযোগ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার বিভাগ, সিটি কর্পোরেশন-১ শাখার ০৮ ডিসেম্বর ২০২০ খ্রিঃ তারিখের ৪৬.০০.০০০০.০৭০.২৯.২৮৬.১৩-১২৭০ নং স্মারকের ছাড়পত্র অনুযায়ী সিলেট সিটি কর্পোরেশনের অনুমােদিত সাংগঠনিক কাঠামাে অনুসারে নিম্নবর্ণিত পদসমূহ পূরণের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে স্ব-হস্তে লিখিত দরখাস্ত আহবান করা যাচ্ছে।

উল্লেখ্য যারা ইতােপূর্বে আবেদন দাখিল করেছেন তাদের পুনরায় আবেদন করার প্রয়ােজন নেই।

শর্তাবলীঃ ১। প্রয়ােজনীয় কাগজপত্রসহ দরখাস্ত মেয়র, সিলেট সিটি কর্পোরেশন বরাবরে আগামী ১১.০৩.২০২১ খ্রিঃ তারিখের মধ্যে পৌছাতে হবে। নির্ধারিত তারিখের পরে কোন দরখাস্ত গ্রহণ করা হবে না।

২। প্রার্থীদের দরখাস্ত (ক) নাম, (খ) পিতা/স্বামীর নাম, (গ) মাতার নাম, (ঘ) স্থায়ী ঠিকানা, (ঙ) জন্ম তারিখ, (চ) বয়স ০১.১০.২০২০ খ্রিঃ তারিখের মধ্যে ১৮ থেকে ৩০ বছর হতে হবে এবং (ছ) শিক্ষাগত যােগ্যতা ইত্যাদি উলেখ করতে হবে।

৩। মুক্তিযােদ্ধা সন্তান, প্রতিবন্ধী ও উপজাতীয়দের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বৎসর পর্যন্ত শিথিলযােগ্য।

বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণ করা হবে না ।

৪। মুক্তিযােদ্ধা সন্তান, প্রতিবন্ধী ও উপজাতীয়দের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের অনুমােদিত সনদপত্রের অনুলিপি ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করে দরখাস্তের সাথে সংযুক্ত করতে হবে।

৫। দরখাস্তের সাথে (ক) সদ্যতােলা পাসপাের্ট সাইজের ০৩ (তিন) কপি সত্যায়িত ছবি, (খ) ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র, (গ) সিটি কর্পোরেশনের কাউন্সিলর/পৌরসভা/ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র, (ঘ) শিক্ষাগত যােগ্যতা সনদপত্রের সত্যায়িত কপি দরখাস্তের সাথে সংযুক্ত করতে হবে ।

৬। সরকারী, আধা-সরকারী এবং স্বায়ত্ত্বশাসিত সংস্থায় চাকুরীতে নিয়ােজিত প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে ।

৭। দরখাস্তকারীর পূর্ণ ঠিকানা (যে ঠিকানায় ইন্টারভিউ কার্ড পেতে চান) সম্বলিত ৮/- টাকা মূল্যমানের ডাকটিকেট সম্বলিত একটি ১০.৫” x ৪.৫” খাম আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

৮। আবেদনপত্রের খামের উপর স্পষ্ট করে পদের নাম উলেখ করতে হবে।

৯। অসম্পূর্ণ বা বিলম্বে প্রাপ্ত দরখাস্ত সরাসরি বাতিল বলে গণ্য হবে।

১০। লিখিত, মৌখিক, ও ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না !

১১। আবেদনপত্রের সাথে ১ম শ্রেণীর পদের ক্ষেত্রে ৫০০/- (পাঁচশত) টাকা, ২য় শ্রেণীর পদের ক্ষেত্রে ৪০০/- (চারশত) টাকা, ৩য় শ্রেণীর পদের ক্ষেত্রে ৩০০/- (তিনশত) টাকা মূল্যের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার/পােষ্টাল অর্ডার (অফেরতযােগ্য), মেয়র, সিলেট সিটি কর্পোরেশন-এর বরাবরে সংযুক্ত করে পাঠাতে হবে।

১২। আবেদনপত্রের বর্ণিত যে কোন তথ্য কোন পর্যায়ে ভূয়া/মিথ্যা প্রমাণিত হলে দরখাস্ত/নিয়ােগ বাতিল বলে গণ্য হবে এবং সংশ্লিষ্ট ব্যক্তির বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ।

১৩। নিয়ােগের ব্যাপারে নিয়ােগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে। কোন আপত্তি গ্রহণযােগ্য হবে না ।
(ফাহিমা ইয়াসমিন)
সচিব
সদস্য সচিব নিয়ােগ বাছাই কমিটি। সিলেট সিটি কর্পোরেশন।

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

সম্পাদক

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সূত্র: শুভ প্রতিদিন ১৭-০২-২১ইং

তানজিনা আক্তার / সিলেটের চাকরির খবর

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন