স্কুল খুলেছে,

প্রকাশিত: ৯:০৯ পূর্বাহ্ণ, আগস্ট ৩১, ২০২০

স্কুল খুলেছে,

ডেস্ক :-পাঁচ হাজার ১০০ শিক্ষার্থীর একটি স্কুল। নতুন শিক্ষাবর্ষের ক্লাস শুরুর প্রথম দিনে গতকাল রোববার স্কুলে উপস্থিত ছিল মাত্র ১১ জন শিক্ষার্থী। সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে এ ঘটনা ঘটেছে।

স্কুলটির অধ্যক্ষ জানান মোট শিক্ষার্থীর ৪০ জন বাদে সবার অভিভাবক অনলাইন শিক্ষা পদ্ধতি বেছে নেন। এই ৪০ জনের অভিভাবক শ্রেণিকক্ষে তাঁদের সন্তানদের পাঠাতে সম্মত হন। এদের মধ্য থেকে ১১ জন রোববার স্কুলে আসে। সংবাদমাধ্যম গালফ নিউজ এ খবর জানিয়েছে মডেল স্কুল আবু ধাবির অধ্যক্ষ ড. ভিভি আবদুল কাদের বলেন, ‘আমরা শিক্ষার্থীদের স্বাস্থ্য নিরাপত্তায় সব ধরনের ব্যবস্থা নিয়েছি।

অনেক ব্যয়বহুল হলেও শ্রেণিকক্ষে পাঠদানের সুযোগটি চালু করেছি। শিক্ষার্থীরা দুরত্ব বজায় রেখে বসছে। তবে সিংহভাগ অভিভাবক সংগত কারণেই অনলাইন পাঠদান পদ্ধতি বেছে নিচ্ছেন।’ সংযুক্ত আরব আমিরাতে এ পর্যন্ত ৬৯ হাজার ৬৯০ জন নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এদের মধ্যে মারা গেছে ৩৮২ জন। আর সুস্থ হতে পেরেছে ৬০ হাজার ৬০০ জন।

বিশ্বব্যাপী করোনাভাইরাসের সর্বশেষ পরিসংখ্যান জানার অন্যতম ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটার এসব তথ্য দিয়েছে।

তানজিনা আক্তার / সিলেটের চাকরির খবর

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য

যােগাযােগকরুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর

দায়ী থাকিবে না।

সম্পাদক

হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের

জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা ।

যোগাযোগের ঠিকানা

সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ

মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন