বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৫:৩৬ পূর্বাহ্ন

Notice :
বিভিন্ন সূত্র থেকে আমরা শুধু নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি আমরা কাউকে চাকরি দেই না। চাকরির জন্য কেউ ফোন দিবেন না আপনার যোগ্যতা হিসাবে আপনি আমাদের পেইজে চাকরি খুঁজুন।
চাকরির খবর :
স্বাধীনতা দিবসে মোদির হুঁশিয়ারি চীন-পাকিস্তানকে

স্বাধীনতা দিবসে মোদির হুঁশিয়ারি চীন-পাকিস্তানকে

স্বাধীনতা দিবসে মোদির হুঁশিয়ারি চীন-পাকিস্তানকে

 

ডেস্ক :- ভারতের ৭৪ তম স্বাধীনতা দিবসের সকালে দিল্লির রেড ফোর্টে বক্তব্য দেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এদিন লালকেল্লায় স্বাধীনতা দিবসের অনুষ্ঠানের মঞ্চ থেকে ফের একবার নাম না করেই দুই প্রতিবেশি চীন ও পাকিস্তানকে কড়া হুঁশিয়ারি দেন মোদি। এদিন একদিকে যেমন তিনি আত্মনির্ভরতার পথে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানান, তেমনই ভারতের অখণ্ডতা ও সার্বভৌমত্বকে টিকিয়ে রাখারও শপথ নেন। নাম না নিয়ে চীন-পাকিস্তানের দিকে ইঙ্গিত করে মোদি বলেন, ‘এলওসি থেকে এলএসি, ভারতের সার্বভৌমত্বকে যারাই চ্যালেঞ্জ করেছে ওরা যে ভাষায় বোঝে সেই ভাষাতেই আমাদের সেনারা উপযুক্ত জবাব দিয়েছেন।’

‘সন্ত্রাসবাদ বা সম্প্রসারণ বাদ, ভারত উভয়ের বিরুদ্ধেই লড়ছে’ বলেও জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি আরও বলেন, ‘এখন সারা বিশ্বই ভারতের পাশে। রাষ্ট্রপুঞ্জের নিরাপত্তা পরিষদের অস্থায়ী সদস্য পদের জন্য ১৯২ দেশের মধ্যে ভারত ১৮৪ দেশেরই সমর্থন পেয়েছে, এটা তারই প্রমাণ।’ জাতির উদ্দেশ্যে দেয়া ভাষণে মোদি আরও বলেন, ‘এখন প্রতিবেশি শুধু তারাই নয়, যাদের সঙ্গে ভৌগোলিক সীমান্ত রয়েছে।

প্রতিবেশি তারাও যাদের সঙ্গে আমাদের আবেগ ও মূল্যবোধের বিনিময় হয়। বৃহত্তর প্রতিবেশিদের সঙ্গে ভারতের ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। আমরা একসঙ্গে কাজ করি এবং একে অপরের সম্পর্কে রয়েছে শ্রদ্ধা।’ এদিন প্রধানমন্ত্রী পরেছিলেন গৈরিক ও সাদা সাফা এবং একই ধরনের স্কার্ফ, যা মাস্ক হিসেবে ব্যবহার করেছেন। এদিন লালকেল্লা থেকে প্রধানমন্ত্রী হিসেবে পরপর সপ্তমবারের মতো ভাষণ দিলেন তিনি।

এক ঘণ্টা ২৬ মিনিটের ভাষণজুড়ে ছিল আত্মনির্ভর ভারত, ভোকাল ফর লোকাল, মেক ইন ইন্ডিয়া থেকে শুরু করে মেক ফর ওয়ার্ল্ড-এর ওপর গুরুত্ব। চলতি করোনা সংকটের বিরুদ্ধে লড়াইয়ে সামনের সারিতে যারা রয়েছেন, তাদের প্রতি শ্রদ্ধা নিবেদনও করেন নরেন্দ্র মোদি। একইসঙ্গে তিনি জানান, দেশে করোনা ভ্যাকসিন পরীক্ষার বিভিন্ন স্তরে রয়েছে। ছাড়পত্র মিললেই সেগুলির উৎপাদন ও বিতরণের পথ নির্দেশিকা চূড়ান্ত হয়ে রয়েছে।

তানজিনা আক্তার / সিলেটের চাকরির খবর

হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের

জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা ।

যোগাযোগের ঠিকানা

সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ

মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১

চাকরির খবরটি ভালো লাগলে শেয়ার করুন

Please Share This Post in Your Social Media

Comments are closed.

সর্বশেষ চাকরির খবর




উপদেষ্টা : দিনার খান হাসু
উপদেষ্টা : মোঃ আরিফ আহমদ
সম্পাদক মণ্ডলীর সভাপতি : সৈয়দ মোঃ সাহেদ আহমদ
সম্পাদক ও প্রকাশক : সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ
নির্বাহী সম্পাদক : মোঃ আতিকুল ইসলাম
বার্তা সম্পাদক : মোঃ কামাল হোসেন
কম্পিউটার অপারেটর : মোঃ সায়মন মিয়া

 

সম্পাদকীয় কার্যালয়
জাহানপুর, জজ সাহেব রোড, মেজরটিলা সিলেট।
মোবাইল:- ০১৭১২০৪৫৩৯১,০১৭৫৪২৮৬৬৯৩
Email-nahed.press2050@gmail.com

বিভিন্ন সূত্র থেকে আমরা শুধু নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি
আমরা কাউকে চাকরি দেই না। চাকরির জন্য কেউ ফোন দিবেন না আপনার যোগ্যতা হিসাবে আপনি আমাদের পেইজে চাকরি খুঁজুন।

© All rights reserved © sylheterchakrirkhabar.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo