স্বাস্থ্য অধিদপ্তরে চাকরির সুযোগ

প্রকাশিত: ৭:৪৭ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২০

স্বাস্থ্য অধিদপ্তরে চাকরির সুযোগ

সিলেটের চাকরির খবর ডেস্ক

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের অধীন ৪র্থ, স্বাস্থ্য, জনসংখ্যা ও পুষ্টি সেক্টর (HPNSP) কর্মসূচীর অন্তর্ভুক্ত “হসপিটাল সার্ভিসেস ম্যানেজমেন্ট (HSM)” শীর্ষক অপারেশনাল প্ল্যানের আওতায় “সেকেন্ডারী ও টারশিয়ারী লেভেল হাসপাতালসমূহে শিশু বিকাশ কেন্দ্র স্থাপন প্রকল্পের জন্য ০১ জুলাই ২০১৭-৩০ জুন ২০২২ ইং পর্যন্ত মেয়াদে সরাসরি নিয়ােগ পদ্ধতিতে নিম্নবর্ণিত শূন্য পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে সাকুল্য বেতনে সরাসরি নিয়ােগের নিমিত্তে সকল জেলার প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে:

নিম্নবর্ণিত শর্তাবলী আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে অবশ্যই অনুসরণ করতে হবেঃ ১. ০১/১০/২০২০খ্রিঃ তারিখে প্রার্থীর বয়স নির্ধারিত সীমার মধ্যে থাকতে হবে। ২. সরকারী/আধা সরকারী/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকুরীরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে। ৩. অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলী ও শর্তাবলী:
(ক) পরীক্ষায় অংশগ্রহণের ইচ্ছুক ব্যক্তি http://hsm.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন। আবেদনের সময়সীমা নিম্নরূপ: (6) Online -এ আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ১২/১০/২০২০খ্রিঃ সকাল-১০.০০টা।
Online -এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: ১২/১১/২০২০ খ্রিঃ বিকাল-০৫:০০ টা।
পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য www.dghs.gov.bd এবং www.hospitaldghs.gov.bd ওয়েবসাইটে পাওয়া যাবে।

বিস্তারিত বিজ্ঞপ্তি দেখুন

স্বাস্থ্য অধিদপ্তরে চাকরির সুযোগ

সূত্র: বাংলাদেশ প্রতিদিন ০৮-১০-২০ইং

তানজিনা বেগম / সিলেটের চাকরির খবর

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগকরুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।
সম্পাদক

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন