বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ০১:২৯ পূর্বাহ্ন

Notice :
বিভিন্ন সূত্র থেকে আমরা শুধু নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি আমরা কাউকে চাকরি দেই না। চাকরির জন্য কেউ ফোন দিবেন না আপনার যোগ্যতা হিসাবে আপনি আমাদের পেইজে চাকরি খুঁজুন।
চাকরির খবর :
হঠাৎ বিয়ে তাহসান-মিমের

হঠাৎ বিয়ে তাহসান-মিমের

সর্বশেষ করোনাকালে

সিলেটের চাকরির খবর ডেস্ক :- শুরুটা করেছিলেন লাক্স সুপারস্টার হিসেবে। গ্ল্যামার দিয়ে বাজিমাত করা বিদ্যা সিনহা মিম তার ক্যারিয়ার শুরু করেন প্রয়াত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমা দিয়ে। এরপর থেকে তিনি নিয়মিতই কাজ করছেন বিজ্ঞাপন এবং নাটক-সিনেমায়।

অন্যদিকে গায়ক হিসেবে জনপ্রিয়তা পাওয়া তাহসান খানও গেল কয়েক বছর ধরে পুরোদস্তুর অভিনয়ের মানুষ। তাকে দেখা গেছে বিজ্ঞাপন, নাটক ও সিনেমায়। এখন পর্যন্ত দুই তারকাকে জুটি বেঁধে বিজ্ঞাপন ও নাটকে কাজ করতে দেখা গেছে। তারমধ্যে এ জুটি গ্রামীণ ফোনের বিজ্ঞাপনে মডেল হয়ে বেশ প্রশংসা কুড়িয়েছে।

সর্বশেষ করোনাকালে তাদের একটি শর্টফিল্মেও দেখা গিয়েছে। সম্প্রতি আবারও তারা জুটি বাঁধলেন একটি নাটকে। ওসমান মিরাজ পরিচালিত ঈদের এ নাটকের নাম ‘হঠাৎ বিয়ে’।

এটি দিয়ে লম্বা বিরতির পর নাটকে ফিরলেন মিম। সাম্প্রতিককালে তিনি সিনেমায় মনযোগী হয়ে পড়েন। সেখানে ব্যস্ততা বাড়ায় ছোটপর্দার অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন। তবে আসছে ঈদ উপলক্ষে বিশেষ অনুরোধে কাজ করলেন ‘হঠাৎ বিয়ে’ নাটকে। এ প্রসঙ্গে মিম বলেন, ‘তাহসানের সঙ্গে এর আগে বেশকিছু নাটক, টেলিছবি ও বিজ্ঞাপনে কাজ করেছি।

আমাদের বোঝাপড়াটা বেশ ভালো বলেই হয়তো এ পর্যন্ত একসঙ্গে যতগুলো কাজ করেছি তা দর্শকের পছন্দ হয়েছে। প্রত্যাশা করছি ঈদের এই নাটকটিও ভালো লাগবে সবার।’ নির্মাতা সুত্রে জানা গেছে, আসছে কোরবানি ঈদে বাংলাভিশনে ‘হঠাৎ বিয়ে’ নাটকটি প্রচারিত হবে।

সিলেটের চাকরির খবর / তানজিনা বেগম

হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা ।
যোগাযোগের ঠিকানা
সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ
মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১

চাকরির খবরটি ভালো লাগলে শেয়ার করুন

Please Share This Post in Your Social Media

Comments are closed.

সর্বশেষ চাকরির খবর




উপদেষ্টা : দিনার খান হাসু
উপদেষ্টা : মোঃ আরিফ আহমদ
সম্পাদক মণ্ডলীর সভাপতি : সৈয়দ মোঃ সাহেদ আহমদ
সম্পাদক ও প্রকাশক : সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ
নির্বাহী সম্পাদক : মোঃ আতিকুল ইসলাম
বার্তা সম্পাদক : মোঃ কামাল হোসেন
কম্পিউটার অপারেটর : মোঃ সায়মন মিয়া

 

সম্পাদকীয় কার্যালয়
জাহানপুর, জজ সাহেব রোড, মেজরটিলা সিলেট।
মোবাইল:- ০১৭১২০৪৫৩৯১,০১৭৫৪২৮৬৬৯৩
Email-nahed.press2050@gmail.com

বিভিন্ন সূত্র থেকে আমরা শুধু নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি
আমরা কাউকে চাকরি দেই না। চাকরির জন্য কেউ ফোন দিবেন না আপনার যোগ্যতা হিসাবে আপনি আমাদের পেইজে চাকরি খুঁজুন।

© All rights reserved © sylheterchakrirkhabar.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo