সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৯ পূর্বাহ্ন

Notice :
বিভিন্ন সূত্র থেকে আমরা শুধু নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি আমরা কাউকে চাকরি দেই না। চাকরির জন্য কেউ ফোন দিবেন না আপনার যোগ্যতা হিসাবে আপনি আমাদের পেইজে চাকরি খুঁজুন।
চাকরির খবর :
চাকরির সুযোগ দিচ্ছে নুরজাহান হসপিটাল লিঃ রিসিপশনিস্ট,ওয়ার্ড বয় , আয়া, ফার্মেসির বয় পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে নিটল-নিলয় গ্রুপ,কর্মস্থল সারা দেশ (প্রতিষ্ঠান নির্ধারিত) চাকরি দিচ্ছে আল-মা’হাদুল আরাবী আল আ’লামী (বালক শাখা) চাকরি দিচ্ছে ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড,কর্মস্থলে সারা দেশ (প্রতিষ্ঠান নির্ধারিত) ছাতক ইউনিয়ন এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ে চাকরির সুযোগ চাকরি দিচ্ছে মালিক নাহার মেমােরিয়াল একাডেমী চাকরি দিচ্ছে কালীগঞ্জ এম ইলিয়াস আলী উচ্চ বিদ্যালয় এম হােসেন স্কুল এন্ড কলেজে চাকরির সুযোগ হাফিজ আলী উচ্চ বিদ্যালয়ে চাকরির সুযোগ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কাজী ফার্মস
২৫ ভাগ ছাড় দিল মেট্রোপলিটন ইউনিভার্সিটি টিউশন ও টার্ম ফিতে

২৫ ভাগ ছাড় দিল মেট্রোপলিটন ইউনিভার্সিটি টিউশন ও টার্ম ফিতে

মেট্রোপলিটন ইউনিভার্সিটি
মেট্রোপলিটন ইউনিভার্সিটি

সিলেটের চাকরির খবর ডেস্ক :-করোনা পরিস্থিতিতে মানবিক বিবেচনায় টিউশন ফি, টার্ম ফিসহ শিক্ষার্থীদের অন্যান্য বকেয়া পরিশোধে ২৫ ভাগ ছাড় প্রদানের সিদ্ধান্ত নিয়েছে মেট্রোপলিটন ইউনিভার্সিটি কর্তৃপক্ষ। আগামী ২০ আগস্টের মধ্যে কোনো ধরনের বিলম্ব ফি ছাড়াই শিক্ষার্থীরা এই সুযোগ গ্রহণ করতে পারবেন। এছাড়া বাস ভাড়া ও ছাত্রীদের হোস্টেল ভাড়ায় শতভাগ ছাড় দেওয়া হয়েছে। মঙ্গলবার মেট্রোপলিটন ইউনিভার্সিটির জনসংযোগ শাখা থেকে এসব তথ্য জানানো হয়।

বিশ্ববিদ্যালয়ের পরিচালক (অর্থ) এর বরাতে জনসংযোগ শাখা জানায়, যে সকল শিক্ষার্থী চলতি সামার টার্ম ফি এবং জুলাই পর্যন্ত মাসিক বেতন প্রদান করেছেন, তারা আগস্ট মাসের মাসিক টিউশন ফিতে ২৫ ভাগ ছাড় পাবেন। এজন্য ২০ আগস্টের মধ্যে ফি জমা দিতে হবে। সামার টার্মের ফাইনাল পরীক্ষা আগস্টের তৃতীয় সপ্তাহ থেকে শুরু হতে পারে।

করোনা পরিস্থিতিতে যেসব শিক্ষার্থী জুলাই মাস পর্যন্ত টার্ম ফি, টিউশন ফি ও অন্যান্য বকেয়া নির্ধারিত তারিখের মধ্যে পরিশোধ করতে পারেননি, তারা বিশেষ বিবেচনায় ২৫ ভাগ ছাড় পাবেন। এ ছাড় গ্রহণ করতে ২০ আগস্টের মধ্যে বিলম্ব ফি ছাড়াই সকল বকেয়া পরিশোধ করতে হবে। শিক্ষার্থীরা এনআরবি কমার্শিয়াল ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, ট্রাস্ট ব্যাংক কিংবা বিকাশ ও নগদ ব্যবহার করে ফি প্রদান করতে পারবেন।

এদিকে, শিক্ষার্থীদের জন্য মার্চ মাসের বাস ভাড়ায় ৫০ ভাগ এবং এপ্রিল থেকে আগস্ট অবধি শতভাগ ছাড় দিচ্ছে মেট্রোপলিটন ইউনিভার্সিটি। একইসাথে এপ্রিল থেকে জুলাই মাস পর্যন্ত ছাত্রীদের হোস্টেল ফি প্রদান করতে হবে না।

মেট্রোপলিটন ইউনিভার্সিটির চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী বলেন, ‘মেট্রোপলিটন ইউনিভার্সিটি সবসময়ই শিক্ষার্থীদের সুযোগ-সুবিধার দিকে তীক্ষ্ম নজর রাখে। করোনার সংকটে মানবিক দিক বিবেচনা করে আমরা শিক্ষার্থীদের ফি মওকুফ করেছি, ছাড় দিয়েছি। এমনকি দুর্যোগজনিত কারণে শিক্ষার্থীদের সংশ্লিষ্ট কোর্স শেষ করতে যদি অতিরিক্ত সময় লাগে, তবে সেজন্য আমরা বাড়তি কোনো বেতন বা ফি নেব না।’

এদিকে, যেসব শিক্ষার্থীর সাপ্লিমেন্টারি পরীক্ষা বাকি এবং কোনো কারণে গেল পরীক্ষায় অংশ নিতে পারেননি, তাদেরকে সংশ্লিষ্ট বিভাগীয় প্রধান, পরীক্ষা নিয়ন্ত্রকের সাথে যোগাযোগের পরামর্শ দিয়েছে কর্তৃপক্ষ। নির্দিষ্ট ফি জমা দিয়ে শিক্ষার্থীরা এবারের ফাইনাল পরীক্ষার সময়ে অনলাইনে সাপ্লিমেন্টারি পরীক্ষায় অংশ নিতে পারবেন।

মেট্রোপলিটন ইউনিভার্সিটির ভাইস চেয়ারম্যান তানভীর এমও রহমান চৌধুরী জানান, সরকারি নির্দেশনায় বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের ক্লাস ও পরীক্ষাসমূহ অনলাইনে অনুষ্ঠিত হচ্ছে। পরবর্তী নির্দেশনা না আসা অবধি তা অব্যাহত থাকবে।

সৈয়দা তানিশা / সিলেটের চাকরির খবর

 

হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের
জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা ।

যোগাযোগের ঠিকানা
সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ
মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১

চাকরির খবরটি ভালো লাগলে শেয়ার করুন

Please Share This Post in Your Social Media

Comments are closed.

সর্বশেষ চাকরির খবর




উপদেষ্টা : দিনার খান হাসু
উপদেষ্টা : মোঃ আরিফ আহমদ
সম্পাদক মণ্ডলীর সভাপতি : সৈয়দ মোঃ সাহেদ আহমদ
সম্পাদক ও প্রকাশক : সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ
নির্বাহী সম্পাদক : মোঃ আতিকুল ইসলাম
বার্তা সম্পাদক : মোঃ কামাল হোসেন
কম্পিউটার অপারেটর : মোঃ সায়মন মিয়া

 

সম্পাদকীয় কার্যালয়
জাহানপুর, জজ সাহেব রোড, মেজরটিলা সিলেট।
মোবাইল:- ০১৭১২০৪৫৩৯১,০১৭৫৪২৮৬৬৯৩
Email-nahed.press2050@gmail.com

বিভিন্ন সূত্র থেকে আমরা শুধু নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি
আমরা কাউকে চাকরি দেই না। চাকরির জন্য কেউ ফোন দিবেন না আপনার যোগ্যতা হিসাবে আপনি আমাদের পেইজে চাকরি খুঁজুন।

© All rights reserved © sylheterchakrirkhabar.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo