৩০ জনকে চাকরি দেবে ঢাকা শিশু হাসপাতাল

প্রকাশিত: ৭:৫৬ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২০

৩০ জনকে চাকরি দেবে ঢাকা শিশু হাসপাতাল

সিলেটের চাকরির খবর ডেস্ক :- ৩০ জনকে চাকরি দেবে ঢাকা শিশু হাসপাতাল

পদের নাম: সিনিয়র স্টাফ নার্স

পদ সংখ্যা: ৩০ জন।

শর্তাবলীঃ ১। আগ্রহী প্রার্থীদের এক কপি জীবন বৃত্তান্ত, সকল শিক্ষাগত যােগ্যতা ও সংশ্লিষ্ট বিষয়ে অভিজ্ঞতা সনদ পত্রের সত্যায়িত ছায়ালিপি, জাতীয় পরিচয় পত্রের ছায়ালিপি
এবং সদ্য তােলা ৩ কপি পাসপাের্ট মাপের সত্যায়িত ছবিসহ আবেদন পত্র আগামী ৩০/০৭/২০১০ইং তারিখের মধ্যে {অফিস সময় সকাল ৯টা হইতে বেলা
২টা পর্যন্ত) নিম্নঠিকানায় পৌঁছাইতে হইবে । ২। অভিজ্ঞতা সনদপত্রে প্রতিষ্ঠানের কর্তৃপক্ষের স্বাক্ষর, সীলমােহর ও ইস্যু তারিখ থাকিতে হইব। ৩। টাকা শিশু হাসপাতালের ওয়েব সাইড ১২১,dhakashishu{}spita} {}}g {0}}}}}}}dsh.{2}.ox হইতে আবেদন ফরমটি ডাউনলােড পূর্বক যথাযথভাবে।
ফরম পূরণ করিয়া আবেদন করিতে হইবে । ৪। আবেদন পত্রের সঙ্গে পরিচালক, ঢাকা শিশু হাসপাতালের অনুকুলে ৫০০{-(পাঁচশত) টাকা মূল্যমানের পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (বাংলাদেশের যে কোন সিডিউল
৫। নিয়ােগের জন্য মুক্তিযােদ্ধা কোটাসহ অন্যান্য কোটা নির্ধারণের ক্ষেত্রে সরকারের সর্বশেষ বিধিবিধান প্রতিপালিত হইবে ।
মুক্তিযােদ্ধা ও অন্যান্য কোটার ক্ষেত্রে দরখাস্তের উপরে সংশ্লিষ্ট কোটা উল্লেখ করিতে হইবে এং সংশ্লিষ্ট কোটার স্বপক্ষে যথাযথ সনদপত্রের সত্যায়িত কপি।
৭। টাকা শিশু হাসপাতালে যাহারা কমপক্ষে ৩তিন) বৎসর চাকুরী করিতে বাধ্য থাকিবেন না, তাহাদের আবেদন করার প্রয়ােজন নাই। ৮। খামের উপর আবেদনকৃত পদের নাম ও নিজ জেলা উল্লেখ করিতে হইবে ।। ৯। অসম্পূর্ণ বা ত্রুটিপূর্ণ দরখাস্ত বাতিল বলিয়া গণ্য হইবে । ১০} শুধুমাত্র কর্তৃপক্ষের বিবেচনায় উপযুক্ত প্রার্থীদের নির্বাচনী পরীক্ষার জন্য ডাকা হইবে । ১৯। নির্বাচনী পরীক্ষায় হাজির হওয়ার অন্য কোন রকম ভ্রমণ বা দৈনিক ভাতা {টিএ/ডিএ) প্রদান করা হইবে না। ১২। ঢাকা শিশু হাসপাতাল কর্তৃপক্ষ নিয়ােগ কার্যক্রম স্থগিত বাতিল কবার ক্ষমতা সংরক্ষণ করেন। ১৩। বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ সংখ্যা হ্রাসবৃদ্ধি করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন ।
অধ্যাপক (ডা:) সৈয়দ সফি আহমেদ
পরিচালক
ঢাকা শিশু হাসপাতাল

বিস্তারিত বিজ্ঞপ্তি দেখুন


সুত্র: কালের কন্ঠ ১৫-০৭-২০ইং

সিলেটের চাকরির খবর / তানজিনা বেগম

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন। কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে। এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

সম্পাদক

হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা ।
যোগাযোগের ঠিকানা
সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ
মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন