৩৬ জনকে চাকরি দেবে জেলা প্রশাসকের কার্যালয় হবিগঞ্জ / সিলেটের চাকরির খবর

প্রকাশিত: ৬:৫৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০২০

৩৬ জনকে চাকরি দেবে জেলা প্রশাসকের কার্যালয় হবিগঞ্জ / সিলেটের চাকরির খবর

সিলেটের চাকরির খবর ডেস্ক

জেলা প্রশাসকের কার্যালয়, হবিগঞ্জ এবং এর অধীন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়সমূহের সাধারণ প্রশাসনের নিম্নবর্ণিত শূন্য পদের বিপরীতে প্রদর্শিত ২০১৫ খ্রিস্টাব্দ সনের জাতীয় বেতন স্কেলে প্রদত্ত বেতন ভাতায় সম্পূর্ণ অস্থায়ীভিত্তিতে জনবল নিয়ােগের নিমিত্ত নিম্নোক্ত শর্তে হবিগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত চাকরির আবেদনের মডেল ফরমে/নির্ধারিত ফরমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

নির্ধারিত আবেদন ফরমটি হবিগঞ্জ জেলার ওয়েব সাইট অর্থাৎ www.habiganj.gov.bd লিংক-এ এবং জেলা প্রশাসকের কার্যালয়, হবিগঞ্জ এর নেজারত শাখায় এবং হবিগঞ্জ জেলার সকল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের নােটিশ বাের্ডে পাওয়া যাবে ।

আবেদনপত্র জেলা প্রশাসক, হবিগঞ্জ বরাবরে আগামী ২০/০১/২০২১ খ্রিস্টাব্দ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে ডাকযােগে এ অফিসে পৌছাতে হবে। সরাসরি এ অফিসে কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।
লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও অন্যান্য তথ্য হবিগঞ্জ জেলার ওয়েবসাইট অর্থাৎ (www.habiganj.gov.bd) লিংক হতে জানা যাবে।
বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সিলেটের চাকরির খবর

সূত্র: সমকাল ২৬-১২-২০ইং

সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

সম্পাদক

সিলেটের চাকরির খবর এর ২০২১ সালের ক্যালেন্ডার

সিলেটের চাকরির খবর এর ২০২১ সালের ক্যালেন্ডার

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন