শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

ঈদের পর পরই এমন সুখবর!

ডেস্ক রিপোর্ট / ৫১ টাইম ভিউ
হালনাগাদ : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
ঈদের পর পরই এমন সুখবর!

বিনোদন ডেস্ক:-সপ্তাহ দেড়েক আগে সাদিকা পারভীন পপির করোনা টেস্ট পজিটিভ আসে। তবে এখন নায়িকা জানালেন, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।একাধিকবার জাতীয় পুরস্কার জেতা পপি জানান, শুরুর দিকে কাশি, জ্বর, শ্বাসকষ্ট থাকলেও বর্তমানে এসব কোনো উপসর্গ নেই।সঙ্গে বললেন, ঈদের দিন থেকে শ্বাসকষ্ট অনুভব করছেন না। তবে শরীর দুর্বল ও মুখে রুচি নেই। এখনো কোনো কিছুর স্বাদ-গন্ধ পাচ্ছেন না। এ ছাড়া আর কোনো সমস্যা নেই।

এবার ঈদুল আজহার আনন্দ থেকে বঞ্চিত হলেন বলেও জানান তিনি। আইসোলেশনে থাকার কারণে কারো সঙ্গে দেখা করতে পারেননি। মার্চে পরিবারের সঙ্গে খুলনার খালিশপুরের বাড়িতে যান পপি। এরপর করোনার কারণে সারা দেশে পরিবহন চলাচল বন্ধ হয়ে যায়। তখন থেকে খুলনায় আছেন তিনি। এ নায়িকাকে একাধিকবার করোনা আক্রান্তদের মাঝে সুরক্ষা সামগ্রী ও ত্রাণ বিতরণ করতে দেখা যায়।

এর মাঝে ২২ জুলাই শোনা যায়, পপি করোনায় আক্রান্ত। এর পর থেকে বাসায় চিকিৎসা নিচ্ছেন তিনি। পপি আরও জানান, দিন কয়েকের মধ্যে আরও একবার করোনা টেস্ট করাবেন। এ সময়ে আশীর্বাদ নিয়ে পাশে থাকার জন্য স্বজন ও ভক্ত-অনুরাগীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

সৈয়দা তানিশা / সিলেটের চাকরির খবর

হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের
জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা ।

যোগাযোগের ঠিকানা
সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ
মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১


এই বিভাগের আরো খবর

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।