বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

বলিউডের বিতর্কিত দুই ছবি, যেখানে নায়িকা পুরোপুরিই নগ্ন!

ডেস্ক রিপোর্ট / ৯৮ টাইম ভিউ
হালনাগাদ : শুক্রবার, ১৯ জুন, ২০২০
ফাইল ছবি

হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা, যোগাযোগের ঠিকানাঃ- সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১

ফাইল ছবি

সিলেটের চাকরির খবর ডেস্ক:- বলিউডে এমন অনেক ছবিই রয়েছে যেখানে নায়িকার শরীরের উপরের অংশ একেবারেই বিবস্ত্র করে দেখানো হয়েছে। কিন্তু বলিউডে এমনও এক বিতর্কিত পরিচালক রয়েছে যার দুটি ছবিতেই নায়িকাকে একেবারেই নগ্ন হিসেবে প্রদর্শিত করা হয়েছে। তিনি হলেন কেতন মেহেতা।

কেতন মেহতা পরিচালিত ছবি ‘রং রসিয়া’। রাজা রবি বর্মার প্রেম কাহিনীই ছিল এই ছবির প্রধান বিষয়বস্তু। এই ছবির একটি দৃশ্যে অভিনেত্রী নন্দনা সেনকে একেবারেই নগ্ন অবস্থায় দেখিয়েছেন পরিচালক। দেখা গিয়েছে রবি বর্মার একটি ছবির কারণেই নায়িকার শরীরের উপরের অংশ একেবারেই নগ্ন৷দৃশ্যটি দর্শকদের চমকে দিয়েছে।অনেকই ভাবছেন এই দৃশ্য একেবারেই অশ্লীল। কিন্তু পরিচালক এই দৃশ্যে একেবারে অশ্লীলতা ব্যবহার করেননি। বরং শিল্পকলা হিসেবেই নগ্নদৃশ্য বড়পর্দায় ফুটিয়ে তুলেছেন তিনি। এছাড়াও এই ছবিতে অপর এক দৃশ্যেও সম্পূর্ণ নগ্ন হয়েছেন নন্দনা। কিন্তু সেন্সরের কাঁচিতে ছবি থেকে বাদ পড়ে সেই দৃশ্য।

রং রসিয়ার আগেও পরিচালক কেতন মেহতার ছবি ‘মায়া মেমসাহেব’-এ নায়িকাকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখা গিয়েছিল। তবে এই ছবির বিশেষত্ব হল পরিচালক এই ছবিতে নিজের স্ত্রী দীপা শাহিকেই নগ্ন অবস্থায় দেখিয়েছিলেন। এই ছবিতে দীপা শাহির সঙ্গে শাহরুখ খানের এক উত্তেজক দৃশ্য ছিল৷ ভারতীয় সনেসর বোর্ড এই দৃশ্যে ছুরি চালিয়েছিলেন। তবে পরবর্তীতে অনলাইনে এই দৃশ্য ফাঁস হয়েছিল।

সিলেটের চাকরির খবর / সৈয়দা তানিশা


এই বিভাগের আরো খবর

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।