শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

সিলেটে ২৪ ঘণ্টায় ১০২ জনের করোনা শনাক্ত, সুস্থ ৩১

ডেস্ক রিপোর্ট / ৬৫ টাইম ভিউ
হালনাগাদ : সোমবার, ২২ জুন, ২০২০

হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা, যোগাযোগের ঠিকানাঃ- সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১

সিলেটের চাকরির খবর ডেস্ক:- গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ১০২ জন নতুন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। আর সুস্থ হয়েছেন বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা ৩১ জন। একই সময়ে মৃত্যুর সংখ্যা একজন।

সোমবার (২২ জুন) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

সিলেট বিভাগে শনাক্ত ১০২ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ৪৬ জন, সুনামগঞ্জে ৭ জন, হবিগঞ্জে ৩০ জন ও মৌলভীবাজারে ১৯ জন। আর করোনায় মারা যাওয়া একমাত্র রোগী হবিগঞ্জের।

সুস্থ হওয়া রোগীদের মধ্যে মৌলভীবাজারে সর্বাধিক ২৪ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। হবিগঞ্জে সুস্থ হয়েছেন ৪ জন। সুনামগঞ্জে করোনা থেকে মুক্ত হয়েছেন একজন এবং তিনি বাড়িতে আইসোলেশনে থেকেই করোনামুক্ত হন। সিলেটে করোনাকে জয় করেছেন ২ জন।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৩ হাজার ২৬৫ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ১ হাজার ৮১৪ জন। এছাড়া সুনামগঞ্জে ৭৯৫ জন, হবিগঞ্জে ৩৭২ জন ও মৌলভীবাজারে ২৮৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ৩৫১ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ৭৯৮ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ৫৮ জন।

সিলেটের চাকরির খবর / তানজিনা বেগম


এই বিভাগের আরো খবর

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।