বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

১০০ টাকার প্রাইজবন্ডের ‘ড্র’ অনুষ্ঠিত প্রথম পুরস্কার ০৯০৭৪৮৫

ডেস্ক রিপোর্ট / ৭০ টাইম ভিউ
হালনাগাদ : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
১০০ টাকার প্রাইজবন্ডের ‘ড্র’ অনুষ্ঠিত প্রথম পুরস্কার ০৯০৭৪৮৫

সিলেটের চাকরির খবর ডেস্ক :- প্রাইজবন্ডের ১০০তম ‘ড্র’ অনুষ্ঠিত হয়েছে। একশ’ টাকা মূল্যমানের এই প্রাইজবন্ডের এবার ৬ লাখ টাকার প্রথম পুরস্কার বিজয়ী নম্বর ০৯০৭৪৮৫।

সোমবার (৩ আগস্ট) ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) একেএম মাসুদুজ্জামানের সভাপতিত্বে ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়।

দ্বিতীয় পুরস্কার ৩ লাখ ২৫ হাজার বিজয়ী নম্বর প্রতি সিরিজের ০০৭৯৮৬৭ এবং তৃতীয় পুরস্কার এক লাখ টাকার বিজয়ী নম্বর ০৪৬৬৪২৮ ও ০১৯৮৯৬৬।

এছাড়া প্রতিটি ৫০ হাজার টাকা করে দুটি চতুর্থ পুরস্কারের নম্বর ০২৮৬০৪৪ ও ০৫২৩৬৫৮।

৫ম পুরস্কার প্রতিটি ১০,০০০ টাকার বিজয়ী প্রতিটি সিরিজের ৪০টি নম্বর হলো- ০০১৫০৭৬, ০১৪৭১৯৭, ০৪৯২৪৩৯, ০৬৫৪০৬৩, ০৮৩৬৮৭৬, ০০৭২৮২৬, ০২৪৮৭৮৬, ০৫০৬৮৭৮, ০৬৭০৫৬২, ০৮৫৭৮২৩, ০০৭৪৪৫১, ০৩৬৩৪৪২, ০৫১৬৩২৭, ০৭২১৭৫৬, ০৯২৬৪৪৪, ০১০০৯১৯, ০৩৯৪৩১৬, ০৫২৫৬৯৫, ০৭৩৭৩৮৮, ০৯৩৯১২৮, ০১০৪৬০৪, ০৪৩৪৯৯০, ০৫৫১৬৫৪, ০৭৪০৭৭৮, ০৯৫৬০৩৬, ০১১৫০৩৪, ০৪৪৩৮৯৪, ০৫৮২৫২৩, ০৭৮৯৮০৫, ০৯৫৯৪৪২, ০১২৮১০২, ০৪৫১০৭৩, ০৫৯৭৯৮৬, ০৭৯৫৯৬৫, ০৯৮১৪০৭, ০১৩৪৩৯৬, ০৪৫২৬৮২, ০৬০৩৬৫৩, ০৮১৭০৮৮ ও ০৯৮৯৩৫৮।

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রত্যেক সিরিজের জন্য একই নম্বর) এই ‘ড্র’ পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৬১টি সিরিজ যথা-কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ, গগ, গঘ, গঙ, গচ, গছ, গজ এবং গঝ এই ‘ড্র’-এর আওতাভুক্ত।

উপরোক্ত সিরিজগুলোর অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে ঘোষিত হয়। নিম্নে বর্ণিত সংখ্যার বন্ডগুলো সাধারণভাবে প্রতিটি সিরিজের ক্ষেত্রে পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হবে।

সৈয়দা তানিশা / সিলেটের চাকরির খবর

সূত্র :  https://sylhetpressbd.com

 

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ

করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

সম্পাদক

হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের
জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা ।

যোগাযোগের ঠিকানা
সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ
মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১


এই বিভাগের আরো খবর

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।