চাকরি দেবে কাজী ফার্মস

সোমবার, জুন ২২, ২০২০
নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কাজী ফার্মস

হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা, যোগাযোগের ঠিকানাঃ- সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১


কাজী ফার্মস গ্রুপ বাংলাদেশের অন্যতম বৃহৎ কৃষিশিল্প প্রতিষ্ঠান যা পােল্টি, হ্যাচারী, ফিডমিল, আইসক্রীম, হিমায়িত খাদ্য, তথ্য প্রযুক্তি ও মিডিয়াখাতে সফলতা এবং সুনামের সাথে ব্যবসা পরিচালনা করছে। প্রবৃদ্ধি বজায় রাখার নিমিত্তে নিম্নলিখিত পদসমূহের আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। অন্যান্য সুবিধাদি : কোম্পানীর নিয়ম মােতাবেক প্রদান করা হবে।

বয়স: ১৮-৩৫ বছর (১, ৪, ৬, ৮, ৯ এবং ১০নং পদের জন্য বয়স শিথিলযােগ্য)। উচ্চতা (শুধুমাত্র নিরাপত্তা প্রহরীর ক্ষেত্রে) : ৫-৬ পুরুষ, ৫ মহিলা। আগ্রহী প্রার্থীগণকে পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তের সাথে সকল শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা, চারিত্রিক ও নাগরিক সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের (বাধ্যতামূলক) সত্যায়িত ফটোকপি ও সদ্য তােলা দুই কপি পাসপাের্ট সাইজের রঙ্গীন ছবি সহ আগামী ০২/০৭/২০২০ ইং তারিখের মধ্যে নিম্নলিখিত ঠিকানায় অথবা ই-মেইলের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে আহ্বান করা যাচ্ছে।

মানব সম্পদ বিভাগ, কাজী ফার্মস্ লিমিটেড, বাড়ি নং ৩৫, রােড নং ২, ধানমন্ডি, ঢাকা- ১২০৫। ই-মেইল: [email protected] বিঃ দ্রঃ : * লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের কোন টি.এ/ডি.এ প্রদান করা হবে না। * ডাকযােগের প্রেরিত আবেদনের ক্ষেত্রে খামের উপর পদের নাম এবং ই-মেইল এ আবেদনের ক্ষেত্রে সাবজেক্ট লাইন এ পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে।

বিস্তারিত বিজ্ঞপ্তি দেখুন

 

সুত্র: বাংলাদেশ প্রতিদিন ২২-০৬-২০ইং

 

সিলেটের চাকরির খবর / তানজিনা বেগম

সতর্কীকরণ নোটিশ প্রিয় পাঠক ,চাকরির ক্ষেত্রে কোন ধরনের আর্থিক লেনদেন করবেন না ।আর্থিক লেনদেন করে কেউ ক্ষতিগ্রস্ত হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকবে না। আমরা বিভিন্ন সূত্র থেকে নিয়োগ প্রকাশ করে থাকি। আমরা কাউকে চাকরি দেই না ,আমরা শুধু বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি।