মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন

সিলেটে করোনা আক্রান্তের সংখ্যা তিন হাজার ছুঁই ছুঁই

Reporter Name
Update : শুক্রবার, ১৯ জুন, ২০২০

হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা, যোগাযোগের ঠিকানাঃ- সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১

সিলেটের চাকরির খবর ডেস্ক:- সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলেছে। এ সংখ্যা এখন প্রায় তিন হাজার ছুঁই ছুঁই। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৯০ জন।

সিলেটে স্বাস্থ্যবিধি না মানায় প্রতিদিনই বাড়ছে করোনায় সংক্রমিত মানুষের সংখ্যা। সংক্রমণ ঠেকাতে বিভিন্ন জেলায় বেশি আক্রান্ত এলাকাগুলোকে রেড জোন আখ্যা দিয়ে লকডাউন ঘোষণা করা হয়েছে।

সিলেট বিভাগে গত ৫ এপ্রিল প্রথম করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হওয়ার পর এ পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৮৯১ জনে এসে দাঁড়িয়েছে। এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৫৬ জন। হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১৯৮ জন। আর ইতোমধ্যে করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৬৩৮ জন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর থেকে শুক্রবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সিলেট বিভাগে আজ শুক্রবার (১৯ জুন) সকাল পর্যন্ত ২ হাজার ৮৯১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১ হাজার ৬৪০ জন, সুনামগঞ্জে ৭৫৭ জন, হবিগঞ্জে ২৬৫ জন ও মৌলভীবাজারে ২২৯ জন।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত ১৯৮ জন রোগী বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এর মধ্যে ৬৪ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৯৮ জন, হবিগঞ্জের হাসপাতালে ৩৪ জন ও মৌলভীবাজারে ২ জন।

সিলেট বিভাগে শুক্রবার সকাল পর্যন্ত ৬৩৮ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেটে ২৩৩ জন, সুনামগঞ্জে ১৬১ জন, হবিগঞ্জে ১৫৮ জন ও মৌলভীবাজারে ৮৬ জন।

জানা গেছে, এখন পর্যন্ত সিলেট বিভাগে ৫৬ জন করোনা আক্রান্ত রোগী মারা গেছেন। এর মধ্যে সিলেট জেলায়ই ৪৪ জন, মৌলভীবাজার, সুনামগঞ্জ ও হবিগঞ্জ জেলায় চারজন করে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

এ বিষয়ে স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান বলেন, গত ২৪ ঘণ্টায় নতুন করে সিলেট বিভাগের আরও ৯০ জনের করোনা শনাক্ত হয়েছে। আর করোনা আক্রান্ত হয়ে সিলেট জেলার একজনের মৃত্যু হয়েছে। সব মিলিয়ে এ বিভাগে মোট মারা গেছেন ৫৬ জন।

করোনায় আক্রান্তদের মধ্যে ডাক্তার-স্বাস্থ্যকর্মী, ম্যাজিস্ট্রেট, পুলিশ, সাংবাদিক, জনপ্রতিনিধি থেকে শুরু করে বিভিন্ন পেশার লোকজন রয়েছেন বলে জানান তিনি।

এছাড়া শুক্রবার দুপুর পর্যন্ত সিলেট বিভাগে মোট কোয়ারেন্টাইনে রয়েছেন- ১ হাজার ৪০৭ জন। এর মধ্যে সিলেটে ৫৯৮ জন, সুনামগঞ্জে ৪৭৫ জন, হবিগঞ্জে ১৭ জন ও মৌলভীবাজারে ৩১৭ জন।

সিলেটের চাকরির খবর / সৈয়দা তানিশা


More News Of This Category