“করোনার ছোবল”

শনিবার, জুলাই ৪, ২০২০

হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা ।
যোগাযোগের ঠিকানা
সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ
মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১

সিলেটের চাকরির খবর ডেস্ক :-“করোনার ছোবল”

গত ৩রা জুলাই ২০২০ শুক্রবার শুভ মুক্তি পেল নাটক “করোনার ছোবল”। নাটকটিরউদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র নাটকে অংশগ্রহণকারী অভিনয়শিল্পীবৃন্ধ ও কলাকৌশলীগণ। উদ্ভোদক ড. এডভোকেট শহীদুল ইসলাম নাটকটিপ্রদর্শন করে সংশ্লিষ্ট সকলের ভুয়সী প্রশংসা করে বলেন, এ ধরণের সমাজসচেতনমূলক নাটক সমাজের সচেতনতা বৃদ্ধিতে ও সমাজ পরিবর্তনে অনেকভূমিকা রাখে। নাটকের রচয়িতা ও পরিচালক মো: কবির খাঁন বলেন, এই ধরনেরনাটক পরিচালনা করতে পেরে আমি আনন্দিত।

ভবিষ্যতে এ ধরণের গুরুত্বপুর্ণস্কিপ্ট পেলে আমি আরো সুন্দর সুন্দর নাটক উপহার দিব। আশ্চর্য মিডিয়ারকর্ণধার ইমরান আহমদ পারভেজ বলেন, তিনি অনেক আশাবাদী সচেতন সমাজেরনাগরিকবৃন্ধ এ ধরণের নাটকে এগিয়ে আসবে এবং তিনি অনুরোধ করেছেনঅত্র নাটকটি সকলে দেখবেন এবং আশ্চর্য মিডিয়ার ইউটিউব চ্যানেলটিসকলকে সাবস্ক্রাইব করার জন্য। এতে অভিনয় করেন- কবির খাঁন, মিন্টু সিংহ,ইমরান আহমদ পারভেজ, দেবাশীষ ভট্রাচার্য টিংকু, আয়েশা বেগম, সালমাআলী, হাবিব উল্লাহ, সাইফুল আরেফিন লিমন, ডা. হাবিবুর রহমান ও এস এমশিহাব।

চিত্রগ্রাহক- মঈন উদ্দিন প্রযোজনা ও পরিবশেনায় আশ্চর্য মিডিয়া।কারিগরি সহযোগীতায়- এলিট ভিশন সার্বিক সহযোগীতায় ও স্যুটিংস্পট- পাবলিক কারিগরি বিজ্ঞান ও প্রযুক্তি ইনস্টিটিউট, মির্জাজাঙ্গাল,
সিলেট। বিজ্ঞপ্তি

সৈয়দা তানিশা / সিলেটের চাকরির খবর

 

 

সতর্কীকরণ নোটিশ প্রিয় পাঠক ,চাকরির ক্ষেত্রে কোন ধরনের আর্থিক লেনদেন করবেন না ।আর্থিক লেনদেন করে কেউ ক্ষতিগ্রস্ত হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকবে না। আমরা বিভিন্ন সূত্র থেকে নিয়োগ প্রকাশ করে থাকি। আমরা কাউকে চাকরি দেই না ,আমরা শুধু বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি।