চাকরির ডেস্ক

রবিবার, জুলাই ৫, ২০২০


১২৭ জনকে নিয়োগ দেবে সমাজসেবা অধিদফতর সিলেটের চাকরি

মিনিস্ট্রি অব ডিফেন্সে অসামরিক পদে চাকরি
মিনিস্ট্রি অব ডিফেন্সে অসামরিক পদে চাকরি


সতর্কীকরণ নােটিশ
সিলেটের চাকরির খবর পত্রিকায় বার বার প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন। কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে। এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।
…………………………..সম্পাদক
হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা ।
যোগাযোগের ঠিকানা
সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ

মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১

সিলেটের চাকরির খবর ডেস্ক :-  ১২৭ জনকে নিয়োগ দেবে সমাজসেবা অধিদফতর সিলেটের চাকরি

পদ সংখ্যা:- ১২৭ জন

শর্তাবলীঃ- ১) আগ্রহী ও যােগ্য প্রার্থীগণ) ক) প্রার্থীর নাম; খ) পিতা/স্বামীর নাম; গ) মাতার নাম; ঘ) বর্তমান ও স্থায়ী ঠিকানা; ঙ) জাতীয়তা; চ) শিক্ষাগত যােগ্যতা; ছ) পেশাগত প্রাসঙ্গিক প্রশিক্ষণ বিবরণ; জ) সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতার বিবরণ; এবং ঝ) যােগাযােগের মাধ্যম: টেলিফোন, মােবাইল এবং ইমেইল আইডি উল্লেখ করে আগামী ২২ জুলাই ২০২০ তারিখের মধ্যে আবেদন hrmcspb2020@gmail.com প্রেরণ করবেন। ২) নিয়ােগের জন্য সাধারণ প্রার্থীদের বয়স ৩০ জুন ২০২০ পর্যন্ত সর্বোচ্চ ৩০ বছর এবং অভিজ্ঞদের ক্ষেত্রে ৪৫ বছর। তবে বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযােগ্য নয়।

৩) প্রকল্পভুক্ত (বান, কক্সবাজার, রাঙামাটি, খাগড়াছড়ি, ভােলা, বরগুনা, পটুয়াখালী, সিলেট,সুনামগঞ্জ, হবিগঞ্জ, মৌলভীবাজার, শেরপুর, নেত্রকোনা, জামালপুর, কুষ্টিয়া, বাগেরহাট, সাতক্ষিরা, খুলনা, চাপাইন বাবগঞ্জ, সিরাজগঞ্জ, নীলফামারী, কুড়িগ্রাম, গাইবান্ধা ও লালমনির হাট) জেলার স্থায়ী বাসিন্দাগণ। অগ্রাধিকার পাবেন। সেক্ষেত্রে আবেদনকারী স্থায়ী-বাসিন্দা সনদপত্রের সত্যায়িত ফটোকপি যুক্ত করতে হবে।

৪) আবেদনপত্রের সাথে ক) সদ্য তােলা দুইকপি রঙ্গিন পাসপাের্ট সাইজ ছবি; খ) সকল শিক্ষাগত যােগ্যতা এবং অভিজ্ঞতার সনদপত্র; এবং গ) জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি স্ক্যান করে পাঠাতে হবে।

৫) শুধু প্রাথমিক ভাবে বাছাইকৃত প্রার্থীদের পরীক্ষায় আমন্ত্রণ জানানাে হবে (যে কোন ধরনের তদবির প্রার্থীর অযােগ্যতা হিসেবে বিবেচিত হবে)।

৬) পরীক্ষা/যাচাই-বাছাই পদ্ধতি নিয়ােগ কমিটি নির্ধারণ করবেন।

৭) ত্রুটিপূর্ণ, অসম্পূর্ণ ও বিলম্বে প্রাপ্ত আবেদনপত্র কোন কারণ দর্শানাে ব্যতিরেকেই বাতিল বলে গণ্য হবে।

৮) কর্তৃপক্ষ নিয়ােগ বিষয়ে যে কোন সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা সংরক্ষণ করেন।

স্বাঃ
ডা, আশরাফী আহমদ
(যুগ্ম সচিব) জাতীয় প্রকল্প পরিচালক, সিএসপিবি প্রকল্প, ফেইজ-২
সমাজসেবা অধিদফতর।

বিস্তারিত বিজ্ঞপ্তি দেখুন

 

 

সুত্র: উত্তরপূর্ব ০৫-০৭-২০ইং

 

সৈয়দা তানিশা / সিলেটের চাকরির খবর

 

 





সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

এই বিভাগের আরো চাকরির খবর


সর্বশেষ চাকরির খবর



LoveYouZannath
© All rights reserved © 2022