চাকরির ডেস্ক

সোমবার, জুলাই ৬, ২০২০


নৌপরিবহন কর্তৃপক্ষ চাকরি

নৌপরিবহন কর্তৃপক্ষ চাকরি
নৌপরিবহন কর্তৃপক্ষ চাকরি


সতর্কীকরণ নােটিশ…………..
সিলেটের চাকরির খবর পত্রিকায় বার বার প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন। কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে। এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।
……………………………সম্পাদক
হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা ।
যোগাযোগের ঠিকানা
সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ
মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১

 

নৌপরিবহন কর্তৃপক্ষ চাকরি

সিলেটের চাকরির খবর ডেস্ক :- জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)। বিআইডব্লিউটিএতে ১০টি পদে মোট ৮৫ জনকে নিয়োগ দেওয়া হবে। নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম
সহকারী পরিচালক/ সহকারী সচিব/ তৎসম, সহকারী প্রকৌশলী, ট্রাফিক সুপারভাইজার, গাড়িচালক, রেকর্ডকিপার, গ্রিজার, মার্কম্যান, লস্কর, ভান্ডারি ও তোপাষ।

পদসংখ্যা:- ৮৫ জন

শিক্ষাগত যোগ্যতা
স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে স্নাতক অথবা স্নাতকোত্তর পাস, এইচএসসি/ এসএসসি/ অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব-৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে। মুক্তিযোদ্ধা কোটায় ৩২ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন-ভাতা
বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বিভিন্ন গ্রেডে বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীদের অনলাইনের (www.jobsbiwta.gov.bd) মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়
পদগুলোতে আগামী ৩১ জুলাই, ২০২০ পর্যন্ত আবেদন করা যাবে।

বিস্তারিত বিজ্ঞপ্তি দেখুন

 

 

সৈয়দা তানিশা / সিলেটের চাকরির খবর





সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

এই বিভাগের আরো চাকরির খবর


সর্বশেষ চাকরির খবর



LoveYouZannath
© All rights reserved © 2022