বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

চাকরি দেবে খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়, খুলনা

ডেস্ক রিপোর্ট / ৪৮ টাইম ভিউ
হালনাগাদ : সোমবার, ৩ আগস্ট, ২০২০
খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়, খুলনা

সিলেটের চাকরির খবর ডেস্ক :-চাকরি দেবে খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়, খুলনা

খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ে নিম্নলিখিত পদের বিপরীতে উল্লেখিত শূন্য পদসমূহ পূরণের নিমিত্তে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে আবেদন আহ্বান করা যাচ্ছে :

উপরােল্লিখিত পদসমূহের বিপরীতে খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে উল্লেখিত নিয়ােগ যােগ্যতা ‘ও’শর্তাবলির আলােকে বিভিন্ন অনুষদ/বিভাগ/শাখা/দপ্তরের প্রতিটি পদের জন্য পৃথকভাবে অনলাইনে পূরণকৃত আবেদনপত্র ডাউনলােড এবং প্রিন্ট করে প্রার্থীকে আবেদনপত্রের সাথে (ক) Payment স্লিপ, (খ) প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা/বিশ্ববিদ্যালয়ের শিক্ষক/১ম শ্রেণীর কর্মকর্তা কর্তৃক সত্যায়িত শিক্ষাগত যােগ্যতা, জাতীয় পরিচয়পত্র, অভিজ্ঞতার সকল সনদপত্র ও সদ্য তােলা পাসপাের্ট সাইজের রঙ্গিন ছবি (প্রতি সেটের সাথে একটি করে), (গ) ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা/বিশ্ববিদ্যালয়ের শিক্ষক/১ম শ্রেণীর কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র এবং (ঘ) ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/সিটি কর্পোরেশন বা পৌরসভা মেয়র/ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র সংযুক্ত করে গ্রেড ০৩ থেকে গ্রেড ১০ পর্যন্ত ২ (দুই) সেট এবং গ্রেড ১১ থেকে গ্রেড ২০ পর্যন্ত ০২ (দুই) সেট পৃথক আবেদন একটি খামের ভিতর |

রেজিস্ট্রার, খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়, (অস্থায়ী অফিস : বাড়ি নং-২০০, রােড নং- ১২, ১ম ফেইজ, সােনাডাঙ্গা আবাসিক এলাকা, খুলনা-৯১০০), খুলনা এর অনুকূলে আগামী ২৭-০৮-২০২০ খ্রিঃ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে অবশ্যই সরাসরি/ডাকযােগে/কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে নিম্নস্বাক্ষরকারীর কার্যালয়ে প্রেরণ করতে হবে। প্রার্থীত পদের নাম ও বিভাগ/শাখা খামের উপর অবশ্যই উল্লেখ করতে হবে। উল্লেখ্য যে, চাহিত আবেদন সেটের মধ্যে একটি সেট সত্যায়িত হতে হবে এবং অন্যটি সত্যায়িতের অনুরূপ ফটোকপি দিতে হবে।

অনলাইনে আবেদনের নিয়মাবলী :

(১) আগ্রহী প্রার্থীদের আগামী ০৪, আগস্ট ২০২০ হতে ২৫ আগস্ট ২০২০ তারিখ রাত ১২.০০ ঘটিকার মধ্যে অত্র বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট: www.kau.edu.bd এ Online Job Application Form পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

(২) আবেদন ফরমটি যথাযথভাবে পূরণ সাপেক্ষে আবেদনকারীর জন্য একটি User ID, Password এবং Application ID তৈরি হবে যা আবেদনকারীর প্রদত্ত মােবাইল ফোন নম্বরে SMS এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে। উক্ত Application ID টি আবেদন ফি জমা প্রদানের সময় ব্যবহার করতে হবে এবং User ID ও Password ব্যবহার করে বিশ্ববিদ্যালয়ের নিয়ােগ ওয়েবসাইটে Login করে প্রার্থীর নিজস্ব Dashboard এ পরীক্ষার প্রবেশপত্রসহ পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যাবলী পাওয়া যাবে।।

(৩) প্রার্থীকে রকেট মােবাইল ব্যাংকিং এর মাধ্যমে আবেদন ফি পরিশােধ করতে হবে। জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী গ্রেড ৩ থেকে গ্রেড ১০ পর্যন্ত পদের প্রার্থীদের ১০০০/- (এক হাজার) টাকা (অফেরতযােগ্য) এবং গ্রেড ১১ থেকে গ্রেড ২০ পর্যন্ত পদের প্রার্থীদের ৬০০/- (ছয়শত) টাকা (অফেরতযােগ্য) পরিশােধ করতে হবে। রকেট মােবাইল ব্যাংকিং এর মাধ্যমে ফি পরিশােধের নিয়মাবলী ওয়েবসাইট উল্লেখিত নিয়ােগ সংক্রান্ত শর্তাবলীতে পাওয়া যাবে।

(৪) নিয়ােগ বিজ্ঞপ্তি, নিয়ােগের যােগ্যতা ও শর্তাবলি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট : www.kau.edu.bd থেকে সংগ্রহসহ ৩১-০৭-২০২০ তারিখে প্রার্থীর বয়স উল্লেখ করতে হবে।

(৫) কর্তৃপক্ষ পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধির ক্ষমতা সংরক্ষণ করে।

ডাঃ খন্দকার মাজহারুল আনােয়ার রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত), খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়

 

বিস্তারিত বিজ্ঞপ্তি দেখুন

 

https://www.facebook.com/md.nahed.1004

 

সুত্র: আমাদের সময় ২৯-০৭-২০ইং

সৈয়দা তানিশা / সিলেটের চাকরির খবর

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ

করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ীথাকিবে না।

সম্পাদক

হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের
জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা ।

যোগাযোগের ঠিকানা
সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ
মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১


এই বিভাগের আরো খবর

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।