মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন

‘ঝুমা বৌদি’, ইন্টারনেটে ভাইরাল একের পর ছবি

Reporter Name
Update : বুধবার, ৫ আগস্ট, ২০২০
‘ঝুমা বৌদি’, ইন্টারনেটে ভাইরাল একের পর ছবি

 

 

সিলেটের চাকরির খবর ডেস্ক :- ভোজপুরী অভিনেত্রী মোনালিসা, বাঙালি দর্শক তাকে দুপুর ঠাকুরপোর ঝুমা বৌদি হিসেবেই জানে। ‘ইচই’র হিট ওয়েব সিরিজ দুপুর ‘দুপুর ঠাকুরপো’র দ্বিতীয় সিজনে তাকে দেখা গিয়েছিল। বাংলার পাশাপাশি হিন্দি, তেলুগু ছবিতেও তিনি মুখ দেখিয়েছেন। কিন্তু তাকে সবচেয়ে বেশি খ্যাতি দিয়েছে ভোজপুরি ছবি।

মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। সোশ্যাল মিডিয়াও বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করে প্রায়ই পারদ চড়ান মোনালিসা। কিন্তু এখন করোনার মোকাবিলার জন্য বন্ধ সমস্ত কিছুই। ঘরবন্দি হয়েছেন প্রত্যেকেই। এই সময়ে বাঙালির ঝুমা বৌদির দিন কীভাবে কাটছে দেখে নেওয়া যাক।বাড়িতে স্বামী বিক্রান্ত সিংহ রাজপুতের সঙ্গেই দিন কাটাচ্ছেন মোনালিসা। ইনস্টাগ্রামে বিভিন্ন টিকটক ভিডিও পোস্ট করছেন বিক্রান্তের সঙ্গে। তার সঙ্গে নিজেরও নানা মেজাজের ছবি তিনি তুলে ধরছেন সোশ্যাল মিডিয়ায়। কখনও নিজের বাড়ির জানলার পাশে। কখনও ড্রইং রুমের নানা ছবি পোস্ট করছেন তিনি।

অলস দিন যাপন থেকে নিয়মিত শরীর চর্চা, সেই ছবিগুলিও দিচ্ছেন মোনালিসা। কখনও তাকে শাড়িতে দেখা যাচ্ছে। কখনও আবার তাকে দেখা গিয়েছে পশ্চিমা পোশাকে।

অন্তরা ওরফে মোনালিসার জন্ম এক বাঙালি পরিবারে। বেশ কিছু হিন্দি ছবিতেও অভিনয় করেছেন তিনি।

 

সৈয়দা তানিশা / সিলেটের চাকরির খবর

হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের
জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা ।

যোগাযোগের ঠিকানা
সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ
মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১


More News Of This Category