চাকরি দেবে কাজী ফার্মস

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০

 

ডেস্ক :-নিয়ােগ বিজ্ঞপ্তি) কাজী ফার্মস গ্রুপ বাংলাদেশের অন্যতম বৃহৎ কৃষিশিল্প প্রতিষ্ঠান যা পােল্টি, হ্যাচারী, ফিডমিল, আইসক্রীম, হিমায়িত খাদ্য, তথ্য প্রযুক্তি ও মিডিয়াখাতে সফলতা এবং সুনামের সাথে ব্যবসা পরিচালনা করছে। প্রবৃদ্ধি বজায় রাখার নিমিত্তে নিম্নলিখিত পদসমূহের আবেদনপত্র আহবান করা যাচ্ছে। অভিজ্ঞতা ও যােগ্যতা: ১ নং পদের ক্ষেত্রে শিল্প কিংবা বাণিজ্যিক প্রতিষ্ঠানে ভারী গাড়ি  চালনায় কমপক্ষে ০৫ বছরের বাস্তব অভিজ্ঞতা ও ভারী গাড়ি চালনায় বৈধ ড্রাইভিং লাইসেন্স এবং ২ নং পদসমূহের ক্ষেত্রে ন্যূনতম ৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বেতনঃ মেকানিক আলােচনা সাপেক্ষে গাড়ি চালক (ভারী)- মাসিক সর্বসাকুল্যে ২১,০০০/অন্যান্য সুবিধাদিঃ কোম্পানির নিয়ম মােতাবেক প্রদান করা হবে। বয়সঃ ১৮-৩৫ বছর (মেকানিক) আগ্রহী প্রার্থীগনকে পূর্নাঙ্গ জীবন বৃত্তান্তের সাথে সকল শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা, চারিত্রিক ও নাগরিক সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের (বাধ্যতামূলক) সত্যায়িত ফটোকপি, ভারী ড্রাইভিং লাইসেন্সের ফটোকপি (ড্রাইভার) ও সদ্য তেল দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ উল্লেখিত তারিখের মধ্যে নিম্নলিখিত ঠিকানায় অথবা ই-মেইলের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে আহবান করা যাচ্ছে। আবেদনপত্রে মােবাইল নম্বর অবশ্যই উল্লেখ তে হবে। আবেদনপত্র জমাদানের  আবেদনপত্র জমাদানের ঠিকানা শেষ তারিখ।
কাজী ফার্মস গ্রুপ। — – -৫, কাজী ফার্মস গ্রুপ।
ট্রান্সপাের্ট ওয়ার্কশপ ০৪/১০/২০২০ইং।
বেরুন (সরকার মার্কেট-নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র এর পাশে)
আশুলিয়া, সাভার, ঢাকা।
[email protected] বি: দ্র: * লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহনের জন্য প্রার্থীদের কোন টি,এডি,এ প্রদান করা হবে না। * ডাকযােগের প্রেরিত আবেদনের ক্ষেত্রে খামের উপর পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে। * বাছাইকৃত প্রার্থীদেরকে ইন্টারভিউ এর জন্য ডাকা হবে।

বিস্তারিত বিজ্ঞপ্তি দেখুন

সূত্র: বাংলাদেশ প্রতিদিন ২৪-০৯-২০ইং

সৈয়দা তানিশা / সিলেটের চাকরির খবর

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

সম্পাদক

 

সতর্কীকরণ নোটিশ প্রিয় পাঠক ,চাকরির ক্ষেত্রে কোন ধরনের আর্থিক লেনদেন করবেন না ।আর্থিক লেনদেন করে কেউ ক্ষতিগ্রস্ত হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকবে না। আমরা বিভিন্ন সূত্র থেকে নিয়োগ প্রকাশ করে থাকি। আমরা কাউকে চাকরি দেই না ,আমরা শুধু বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি।