চাকরির ডেস্ক

শনিবার, সেপ্টেম্বর ৫, ২০২০


ক্যারিয়ার গড়ুন সময় টিভিতে

ক্যারিয়ার গড়ুন সময় টিভিতে


ডেস্ক :-নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সময় মিডিয়া লিমিটেড (সময় টিভি)।

তিনটি ক্যাটাগরিতে টেলিভিশনের জন্য কয়েকজন সংবাদ উপস্থাপক/ উপস্থাপিকা, ডিজিটাল মিডিয়ার জন্য ইন্টার্ন ও জুনিয়র এক্সিকিউটিভ পদে নিয়োগ দেওয়া হবে।

আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

সংবাদ উপস্থাপক/ উপস্থাপিকা, জুনিয়র এক্সিকিউটিভ (ডিজিটাল কনটেন্ট অ্যান্ড সোশ্যাল মিডিয়া ও ইন্টার্ন, ডিজিটাল কনটেন্ট অ্যান্ড সোশ্যাল মিডিয়া)।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

সংবাদ উপস্থাপক/উপস্থাপিকা : স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে ন্যূনতম স্নাতক বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর উচ্চারণ শুদ্ধ হতে হবে, দেশ-বিদেশের সমসাময়িক ঘটনা সম্পর্কে ধারণা ভালো থাকতে হবে, আত্মবিশ্বাসী হতে হবে।

২২ থেকে অনূর্ধ্ব-২৮ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

জুনিয়র এক্সিকিউটিভ (ডিজিটাল কনটেন্ট অ্যান্ড সোশ্যাল মিডিয়া) : স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে ন্যূনতম স্নাতক বা সমমান অথবা ডিপ্লোমা পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর ইউটিউব ও ডিজিটাল মিডিয়া এবং কপিরাইট সম্পর্কে ভালো ধারণা থাকতে হবে।

ফটোশপ, ভিডিও এডিটিং জানতে হবে, সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন (এসইও) জানতে হবে।

এ ছাড়া অডিও-ভিজ্যুয়াল কনটেন্ট সম্পর্কে জানতে হবে।

ইন্টার্ন, ডিজিটাল কনটেন্ট অ্যান্ড সোশ্যাল মিডিয়া : স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে ন্যূনতম স্নাতক বা সমমান অথবা ডিপ্লোমা পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।

প্রার্থীর ইউটিউব, ফেসবুক ও অন্যান্য সামাজিকমাধ্যম সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে। ফটোশপ ও ভিডিও এডিটিং বিষয়ে ধারণা থাকতে হবে।

বেতন

আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা অনলাইনে (https://bit.ly/SomoyTVjob) আবেদন করতে পারবেন।

 

সূত্র : www.somoynews.tv

তানজিনা আক্তার / সিলেটের চাকরির খবর

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য

যােগাযােগকরুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর

দায়ী থাকিবে না।

সম্পাদক

হারানো বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, আইনগত বিজ্ঞপ্তি, নিলাম বিজ্ঞপ্তি, এফিডেভিট, শুভেচ্ছা অভিনন্দন সহ আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞাপনের

জন্য আমাদের সাথে যোগাযোগ করুন, প্রচারে প্রসার প্রচারের জন্য আমরা ।

যোগাযোগের ঠিকানা

সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ

মোবাইলঃ ০১৭১২-০৪৫৩৯১





সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

এই বিভাগের আরো চাকরির খবর


সর্বশেষ চাকরির খবর



LoveYouZannath
© All rights reserved © 2022