ভুকশিমইল দারুল উলুম আলিম মাদ্রাসাতে চাকরির সুযোগ

বৃহস্পতিবার, অক্টোবর ৮, ২০২০
চাকরির সুযোগ

সিলেটের চাকরির খবর ডেস্ক

ভুকশিমইল দারুল উলুম আলিম মাদ্রাসা, ডাক: ভুকশিমইল, উপজেলা: কুলাউড়া, জেলা: মৌলভীবাজার এর জন্য ১ জন অফিস সহকারী কাম হিসাব সহকারী, শিক্ষাগত যােগ্যতা এইচ,এস,সি ব্যবসায় শিক্ষা/ সমমান (কম্পিউটারে পারদর্শী অগ্রাধিকার), ১জন সহকারী গ্রন্থাগারিক/ ক্যাটালগার, শিক্ষাগত যােগ্যতা গ্রন্থাগার বিজ্ঞানে ডিপ্লোমাসহ ফাজিল, ১জন নিরাপত্তাকর্মী/ নৈশপ্রহরী, ৮ম শ্রেনী পাশ ও ১জন আয়া (মহিলা)। ৮ম শ্রেনী পাশ আবশ্যক।

বিজ্ঞপ্তি প্রকাশের ১৫দিনের মধ্যে আবেদন করুন। যারা গত ১৬/০২/২০২০ ইং বিজ্ঞপ্তির আলােকে ইতিপুর্বে নিরাপত্তাকর্মী/নৈশপ্রহরী ও আয়া পদে আবেদন করেছেন তাদের পুনরায় আবেদনের প্রয়ােজন নেই।

বিস্তারিত বিজ্ঞপ্তি দেখুন

ভুকশিমইল দারুল উলুম আলিম মাদ্রাসাতে চাকরির সুযোগ

সূত্র: দৈনিক জালালাবাদ ০৭-১০-২০ইং

তানজিনা বেগম / সিলেটের চাকরির খবর

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগকরুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।
সম্পাদক

সতর্কীকরণ নোটিশ প্রিয় পাঠক ,চাকরির ক্ষেত্রে কোন ধরনের আর্থিক লেনদেন করবেন না ।আর্থিক লেনদেন করে কেউ ক্ষতিগ্রস্ত হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকবে না। আমরা বিভিন্ন সূত্র থেকে নিয়োগ প্রকাশ করে থাকি। আমরা কাউকে চাকরি দেই না ,আমরা শুধু বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি।