সিলেট চাকরি দেবে আবুল খায়ের টোব্যাকো কোং লিঃ

রবিবার, অক্টোবর ১১, ২০২০
আবুল খায়ের টোব্যাকো কোং লিঃ

সিলেটের চাকরির খবর ডেস্ক

আবুল খায়ের টোব্যাকো কোং লিঃ এর মার্কেটিং বিভাগে তামাকজাত পণ্য বাজারজাতকরণের উদ্দেশ্যে উপযুক্ত বেতনে ওয়াক-ইন-ইন্টারভিউ এর মাধ্যমে কিছু সংখ্যক লােক নিয়ােগ করা হবে। পরিশ্রমী এবং সুস্বাস্থ্যের অধিকারী যে কোন বাংলাদেশী পুরুষ নাগরিক নিম্নোক্ত শর্তাবলী পূরণ সাপেক্ষে উল্লেখিত পদের জন্য প্রার্থী হতে পারবেন

বিঃ দ্রঃ ১. প্রত্যেক প্রার্থীকে মানব সম্পদ বিভাগ, একেটিসিএল বরাবর স্ব-হস্তে লিখিত আবেদনপত্রের সাথে সকল শিক্ষাগত যােগ্যতা এবং অভিজ্ঞতার সনদপত্রের ফটোকপি, তিন কপি পাসপাের্ট সাইজের রঙিন ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত (কন্ট্যাক্ট মােবাইল নম্বর সহ) সংযুক্ত করতে হবে।

* ২. উপােরােল্লেখিত তারিখ ও সময় সূচী অনুযায়ী সংশ্লিষ্ট বিভাগের স্থায়ী বাসিন্দাগণ প্রার্থী হিসাবে স্বশরীরে সাক্ষাৎকারের জন্য উপস্থিত থাকতে পারবেন। ৩. সকল শিক্ষাগত যােগ্যতার মূল সার্টিফিকেট/মার্কশীট সহ এস.এস.সি পরীক্ষার রেজিষ্ট্রেশন কার্ড, অভিজ্ঞতার সনদপত্র এবং Original National ID Card ইন্টারভিউ বাের্ডে প্রদর্শনের জন্য অবশ্যই সাথে রাখতে হবে। ৪. প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদেরকে ১৪ দিনের ট্রেনিং প্রােগ্রাম-এ অংশ গ্রহণ করতে হবে।

অতঃপর অফ দ্যা জব ও অন দ্যা জব ট্রেনিং এবং লিখিত পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে প্রার্থী নির্বাচন চুড়ান্ত করা হবে। ৫. ইন্টারভিউ এর জন্য উপস্থিত প্রার্থীদের কোন প্রকার টি.এ/ডি.এ প্রদান করা হবে না। তবে প্রাথমিকভাবে নির্বাচিত এবং ১৪ দিনের ট্রেনিং প্রােগ্রাম সম্পন্নকৃত প্রার্থীগণকে কোম্পানীর বিধি মােতাবেক Training Allowance প্রদান করা হবে। ৬. অনিবার্য কারণবশতঃ কর্তৃপক্ষ আংশিক বা সকল নিয়ােগ প্রক্রিয়া বন্ধ করার অধিকার সংরক্ষণ করেন। * এছাড়াও প্রতি শনিবার উপরােক্ত পদে ইন্টারভিউ গ্রহণ করা হয় –

বিস্তারিত জানার জন্য মােবাইল নম্বর ০১৯৮৫-৫৫৯৫৯২ এ যােগাযােগ করা যাবে।

বিস্তারিত বিজ্ঞপ্তি দেখুন

 

সূত্র: বাংলাদেশ প্রতিদিন ১১-১০-২০ইং

সিলেট চাকরি দেবে আবুল খায়ের টোব্যাকো কোং লিঃ
তানজিনা বেগম

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগকরুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।
সম্পাদক

সতর্কীকরণ নোটিশ প্রিয় পাঠক ,চাকরির ক্ষেত্রে কোন ধরনের আর্থিক লেনদেন করবেন না ।আর্থিক লেনদেন করে কেউ ক্ষতিগ্রস্ত হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকবে না। আমরা বিভিন্ন সূত্র থেকে নিয়োগ প্রকাশ করে থাকি। আমরা কাউকে চাকরি দেই না ,আমরা শুধু বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি।