মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

সিলেট চাকরি দেবে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে

Reporter Name
Update : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
সিলেট চাকরি দেবে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে

সিলেটের চাকরির খবর ডেস্ক

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে রাজস্ব খাতভুক্ত নিম্নবর্ণিত পদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়ােগের লক্ষ্যে উল্লিখিত যােগ্যতাসম্পন্ন প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে নিম্নোক্ত শর্তাধীনে দরখাস্ত/আবেদন আহ্বান করা যাচ্ছে: ক্রম।

দরখাস্ত/আবেদনের শর্তাবলিঃ নির্ধারিত ফরমে কম্পিউটার কম্পােজ করে প্রার্থী তার স্বাক্ষরযুক্ত আবেদনপত্র দাখিল করবেন। আবেদনের ফরম ও প্রবেশ পত্রের নমুনা কপি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ওয়েবসাইটে (www.fireservice.gov.bd) পাওয়া যাবে।। আবেদনকারীর বয়স ০১ অক্টোবর ২০২০ তারিখে ১৮ হতে ৩০ বৎসরের মধ্যে হতে হবে।

প্রার্থীগণকে পূরণকৃত আবেদন ফরম ও প্রবেশপত্রের কপি (ছবিসহ), পরীক্ষার ফি বাবদ জমাকৃত ট্রেজারি চালানের মূলকপি, বৈধ ড্রাইভিং লাইসেন্স এর মূল কপি এবং জাতীয় পরিচয়পত্রসহ ঢাকা, চট্টগ্রাম, ময়মনসিংহ ও রংপুর বিভাগের প্রার্থীগণ আগামী ০৭/১১/২০২০ তারিখ রােজ শনিবার সকাল ০৮.০০টায় এবং রাজশাহী, খুলনা, বরিশাল ও সিলেট বিভাগের প্রার্থীগণ আগামী ০৮/১১/২০২০ তারিখ রােজ রবিবার সকাল ০৮.০০ টায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স মাঠ, পূর্বাচল, রূপগঞ্জ, নারায়ণগঞ্জ (কুড়িল বিশ্বরােড় হতে আনুমানিক ৭ কি.মি. পূর্ব দিকে, ৩০০ ফুট রাস্তা সংলগ্ন, নীলা মার্কেটের বিপরীতে) এ উপস্থিত হতে হবে।

বিস্তারিতিবিজ্ঞপ্তি দেখুন

সিলেট চাকরি দেবে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে

সূত্র: বাংলাদেশ প্রতিদিন ০৯-১০-২০ইং

তানজিনা বেগম

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগকরুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।
সম্পাদক


More News Of This Category