বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

চাকরি দেবে কর্ম সংস্থান কো-অপারেটিভ লিঃ

ডেস্ক রিপোর্ট / ১০৫ টাইম ভিউ
হালনাগাদ : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
শিক্ষক পদে চাকরির সুযোগ

সিলেটের চাকরির খবর ডেস্ক

কর্মসংস্থান কো-অপারেটিভ লিঃ একটি বেসরকারী সঞ্চয় ও ঋণদানকারী আর্থিক প্রতিষ্ঠান, প্রতিষ্ঠানের ক্ষুদ্রঋণ কার্যক্রম পরিচালনার জন্য বর্ণিত শর্তসাপেক্ষে দক্ষ, কর্মঠ, পরিশ্রমী আগ্রহী প্রার্থীদের নিকট থেকে স্বহস্তে লিখিত দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

শতাবলী :-০১। সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার স্থায়ী বাসিন্দাদেরকে অগ্রাধিকার দেওয়া হবে। ০২। আগ্রহী প্রার্থীগনকে A-4 সাইজের সাদা কাগজে স্বহস্তে লিখিত অথবা কম্পিউটার কম্পােজ করে দরখাস্ত ব্যবস্থাপনা পরিচালক, কর্মসংস্থান কো-অপারেটিভ লিঃ . জাবা কমপ্লেক্স (নিচ তলা) বালিকা বিদ্যালয় রােড, ছাতক, সুনামগঞ্জ বরাবরে রেজিষ্টারী ডাকযােগে অথবা ই-মেইলে আবেদন করতে হবে। অসম্পূর্ণ বা ভুল আবেদন | অগ্রহনযােগ্য বলে গন্য হবে। ০৩। নির্দেশনা অনুযায়ী প্রয়ােজনীয় তথ্য প্রদান করতে হবে। ০৪। বিবাহিত মহিলাদের ক্ষেত্রে স্বামীর স্থায়ী ঠিকানা উল্লেখ করতে হবে। ০৫। আবেদন আগামী ২২/১০/২০২০ইং তারিখ বিকাল ৪.০০ ঘটিকার মধ্যে পৌছাতে হবে।
বিস্তারিত বিজ্ঞপ্তি দেখুন

 

চাকরি দেবে কর্ম সংস্থান কো-অপারেটিভ লিঃ

সূত্র: দৈনিক শ্যামল সিলেট ১২-১০-২০ইং

তানজিনা বেগম

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগকরুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।
সম্পাদক


এই বিভাগের আরো খবর

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।