মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন

চাকরি দেবে জেলা প্রশাসকের কার্যালয়

Reporter Name
Update : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
সিলেটের চাকরির খবর

সিলেটের চাকরির খবর ডেস্ক

০৮ অক্টোবর, ২০২০ “আউটসাের্সিং পদ্ধতিতে জনবল সরবরাহের দরপত্র বিজ্ঞপ্তি” পাবনা জেলার রাজস্ব প্রশাসনের আওতায় নিম্নবর্ণিত পদে আউটসাের্সিং পদ্ধতিতে জনবল সরবরাহের উদ্দেশ্যে স্বীকৃত প্রতিষ্ঠানের নিকট হতে দরপত্র আহ্বান করা যাচ্ছে।

শর্তাবলী: ০১। আগ্রহী প্রতিষ্ঠানকে নিম্নোক্ত ছক অনুযায়ী দরপত্র দাখিল করতে হবে । ক্রমিক নং প্রতিষ্ঠানের নাম। ট্রেড লাইসেন্স নম্বর ও মেয়াদ। টিআইএন নম্বর অভিজ্ঞতা। প্রস্তাবিত ০১ মাসের বেতন। ০২। নিয়ােজিত কর্মচারীগণকে বাংলাদেশের স্থায়ী বাসিন্দা হতে হবে । আগ্রহী প্রতিষ্ঠানকে নিজ প্যাডে নির্ধারিত ছক অনুসরণপূর্বক আগামী ০২/১১/২০২০ তারিখ দুপুর ০১.০০ টার মধ্যে

সীলমােহরকৃত খামে পদের বিপরীতে এক মাসের দর উল্লেখ করে সত্যায়িত ট্রেড লাইসেন্স, হালনাগাদ আয়কর পরিশােধের সনদ, অভিজ্ঞতার সনদসহ নিম্নস্বাক্ষরকারীর দপ্তরে (রাজস্ব শাখায়) রক্ষিত দরপত্র বাক্সে/প্রস্তাব দাখিল করতে হবে। একই তারিখ বেলা ০৩.০০ টার সময় দরপত্র/প্রস্তাবসমূহ দরদাতাদের উপস্থিতিতে (যদি কেহ উপস্থিত থাকে) খােলা হবে। উল্লেখ্য, নির্ধারিত তারিখে আগ্রহী প্রতিষ্ঠান পাওয়া না গেলে পরবর্তী ১৫/১১/২০২০ তারিখে দুপুর ০১.০০ টার মধ্যে পুনরায় আবেদন গ্রহণ করা এবং অন্যান্য শর্তাবলি অপরিবর্তিত থাকবে ।

বিস্তারিত বিজ্ঞপ্তি দেখুন

চাকরি দেবে জেলা প্রশাসকের কার্যালয়

সূত্র: সমকাল ১৩-১০-২০ইং

সৈয়দা তানিশা

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

সম্পাদক


More News Of This Category