মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

আল-আমিন নার্সিং কলেজে চাকরির সুযোগ

Reporter Name
Update : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
চাকরি দিচ্ছে আল-আমিন নার্সিং কলেজ
চাকরি দিচ্ছে আল-আমিন নার্সিং কলেজ

সিলেটের চাকরির খবর ডেস্ক

আল-আমিন নার্সিং কলেজ, সিলেট-এ নিম্নেবর্ণিত বিভাগ/বিষয়ে উল্লেখিত পদে নিয়ােগের জন্য যােগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে আবেদন আহবান করা যাচ্ছে।

শর্তসমূহ :-আগ্রহী প্রার্থীগন আগামী ৩১ অক্টোবর, ২০২০ ইং তারিখ বেলা ৩ ঘটিকার মধ্যে নিম্নস্বাক্ষরকারী বরাবরে আবেদনপত্র ডাকযােগে/সরাসরি প্রেরণ করতে হবে। ক্স আবেদনপত্রের সাথে সকল শিক্ষাগত যােগ্যতা, হালনাগাদ নার্স-মিডওয়াইফ প্র্যাকটিশনার রেজিস্ট্রেশন কার্ড ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত অনুলিপি এবং স্বীকৃত জার্নালে প্রকাশিত পাবলিকেশনের ফটোকপি (প্রযােজ্য ক্ষেত্রে), সম্প্রতি তােলা পাসপাের্ট সাইজের ৩ (তিন) কপি ছবিসহ পূর্ণ জীবন বৃত্তান্ত দাখিল করতে হবে। অত্র প্রতিষ্ঠানে কর্মরত সহকারী অধ্যাপক, প্রভাষক এবং নার্সিং ইনস্ট্রাক্টর পদে চাকুরী নিয়মিতকরনের লক্ষে আবেদন করতে পারবেন। ক্স কেবলমাত্র বাছাইকৃত প্রার্থীদের সাক্ষাঙ্কার গ্রহণের তারিখ জানানাে হবে বিধায় আবেদনপত্রে অবশ্যই যােগাযােগের ঠিকানা এবং মােবাইল নম্বর উল্লেখ করতে হবে। সাক্ষাঙ্কার গ্রহনের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। কর্তৃপক্ষ কোন কারণ দর্শানাে ব্যতিত যে কোন আনেন গণহণ ও বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।
চেয়ারন আল-আমিন নার্সিং কলেজ (আল-আমিন এসােসিয়েটস প্রাঃ লিমিটেড)

সূত্র: দৈনিক উত্তরপূর্ব,১৬ই অক্টোবর, ২০২০

সৈয়দা তানিশা

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

সম্পাদক


More News Of This Category