মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:১৩ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দৈনিক বণিক বার্তা

ডেস্ক রিপোর্ট / ২১০ মোট শেয়ার
হালনাগাদ : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দৈনিক বণিক বার্তা

সিলেটের চাকরির খবর ডেস্ক
নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দৈনিক বণিক বার্তা।প্রতিষ্ঠানটিতে অনলাইন, সামাজিক যোগাযোগমাধ্যম এবং প্রিন্ট মিডিয়ার জন্য চুক্তিভিত্তিক, ফ্রিল্যান্সিং ও অফিস ফ্রম হোম ক্যাটাগরিতে কিছু সংখ্যক মেধাবী ও পরিশ্রমী তরুণ কর্মী নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

এক্সিকিউটিভ/ম্যানেজার, ভিডিওগ্রাফার/ ভিডিও এডিটর, ফ্রিল্যান্স কনটেন্ট রাইটার, মোবাইল অ্যাপ ডেভেলপার, গ্রাফিক ডিজাইনার।

যোগ্যতা

সোশ্যাল মিডিয়া এক্সিকিউটিভ/ম্যানেজার

আবেদনকারীর ফেসবুক, ইউটিউব, লিঙ্কডইন, টুইটারসহ অন্যান্য ডিজিটাল মিডিয়া এবং কপিরাইট সম্পর্কে ভালো ধারণা থাকতে হবে। সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন (এসইও) এবং অডিও-ভিজ্যুয়াল কনটেন্ট ট্রেন্ড সম্পর্কে জানতে হবে। প্রোডাক্ট প্রমোশন ও ডিজিটাল মার্কেটিংয়ের বিষয়ে প্রার্থীর ভালো ধারণা থাকতে হবে। বিভিন্ন অনুষ্ঠান লাইভ ব্রডকাস্টিংয়ের সক্ষমতা থাকতে হবে।

ভিডিওগ্রাফার/ ভিডিও এডিটর

একজন অভিজ্ঞ ভিডিওগ্রাফার ও ভিডিও এডিটর প্রয়োজন। অ্যাডবি আফটার ইফেক্ট, অ্যাডবি প্রিমিয়ার প্রোসহ বিভিন্ন ভিডিও এডিটিং ও মোশন গ্রাফিকস সফটওয়্যার সম্পর্কে ভালো ধারণা থাকতে হবে। অনলাইন মাধ্যমে প্রচারের জন্য ভিডিও তৈরিতে পারদর্শী হতে হবে। ভিন্ন ভিন্ন পরিবেশে আলো ও শব্দ ধারণ সম্পর্কে অত্যন্ত ভালো ধারণা থাকতে হবে।

ফ্রিল্যান্স কনটেন্ট রাইটার

অনলাইন ও সোশ্যাল মিডিয়ার জন্য নতুন নতুন আইডিয়া নিয়ে কনটেন্ট তৈরি এবং গ্রাফিকস ও ভিডিওর পাশাপাশি সংবাদের স্টোরি তৈরির দক্ষতা থাকতে হবে। লেখা এবং সম্পাদনায় পারদর্শী হতে হবে।

মোবাইল অ্যাপ ডেভেলপার

অ্যান্ড্রয়েড ও আইওএস মোবাইল অ্যাপ্লিকেশন সম্পর্কে ভালো ধারণা থাকতে হবে। ইউআই/ইউএক্স সম্পর্কে জানতে হবে। এর ভিত্তিতে প্রতিষ্ঠানের চাহিদা অনুযায়ী অ্যাপ্লিকেশন তৈরির দক্ষতা থাকতে হবে।

গ্রাফিক ডিজাইনার

সৃষ্টিশীল কাজের দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে। অ্যাডবি ইন ডিজাইন, অ্যাডবি ফটোশপ, ইলাস্ট্রেটর প্রভৃতি সফটওয়্যার পরিচালনায় পারদর্শী হতে হবে। এর পাশাপাশি ইউআই/ইউএক্স ডিজাইন ও গ্রাফিকসের অন্যান্য সফটওয়্যার সম্পর্কে ভালো ধারণা থাকা প্রয়োজন।

আবেদনের পদ্ধতি

আবেদন করা যাবে ৩১ অক্টোবর, ২০২০ পর্যন্ত। ই-মেইলের [email protected] সাবজেক্টে পদের নাম উল্লেখপূর্বক জীবনবৃত্তান্তসহ আবেদন করতে হবে।

সূত্র : দৈনিক বণিক বার্তা

সৈয়দা তানিশা

 


এই বিভাগের আরো খবর

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।