চাকরির ডেস্ক

শুক্রবার, সেপ্টেম্বর ৩, ২০২১


চাকরি দিচ্ছে গলহা উচ্চ বিদ্যালয়

বাংলাবাজার উচ্চ বিদ্যালয়ে চাকরির সুযোগ
বাংলাবাজার উচ্চ বিদ্যালয়ে চাকরির সুযোগ


সিলেটের চাকরির খবর ডেস্ক

সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ / সিলেটের চাকরির খবর

চাকরি দিচ্ছে গলহা উচ্চ বিদ্যালয়

সরকারী বিধি মােতাবেক গলহা উচ্চ বিদ্যালয়, ধর্মপাশা সুনামগঞ্জের জন্য নতুন সৃষ্ট পদে ০১ (এক) জন আয়া ০১ (এক) জন পরিচ্ছন্নতা কর্মী আবশ্যক।

আগ্রহী প্রার্থীদের আগামী ১৫ দিনের মধ্যে দুই কপি ছবি সহ প্রয়ােজনীয় কাগজপত্র প্রধান শিক্ষক বরাবর আবেদন করতে হবে।

মােহাম্মদ রফিকুল হক

প্রধান শিক্ষক গলহা উচ্চ বিদ্যালয়

ধর্মপাশা, সুনামগঞ্জ।

মােবাইল-০১৭১৪৬২৮৪২২

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সূত্র; দৈনিক জালালাবাদ ০২ সেপ্টেম্বর ২০২১ইং

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ

করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী

থাকিবে না।

   সিলেটের চাকরির খবর ডেস্ক  সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ / সিলেটের চাকরির খবর   চাকরি দিচ্ছে গলহা উচ্চ বিদ্যালয়   সরকারী বিধি মােতাবেক গলহা উচ্চ বিদ্যালয়, ধর্মপাশা সুনামগঞ্জের জন্য নতুন সৃষ্ট পদে ০১ (এক) জন আয়া ০১ (এক) জন পরিচ্ছন্নতা কর্মী আবশ্যক।   আগ্রহী প্রার্থীদের আগামী ১৫ দিনের মধ্যে দুই কপি ছবি সহ প্রয়ােজনীয় কাগজপত্র প্রধান শিক্ষক বরাবর আবেদন করতে হবে।  মােহাম্মদ রফিকুল হক  প্রধান শিক্ষক গলহা উচ্চ বিদ্যালয়  ধর্মপাশা, সুনামগঞ্জ।   মােবাইল-০১৭১৪৬২৮৪২২  বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন  সূত্র; দৈনিক জালালাবাদ ০২ সেপ্টেম্বর ২০২১ইং     সতর্কীকরণ নােটিশ   সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ  করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী  থাকিবে না।





সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

এই বিভাগের আরো চাকরির খবর


সর্বশেষ চাকরির খবর



LoveYouZannath
© All rights reserved © 2022