বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন

চাকরির দিচ্ছে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিঃ

ডেস্ক রিপোর্ট / ৩৯৩৮ টাইম ভিউ
হালনাগাদ : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
চাকরির দিচ্ছে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিঃ
চাকরির দিচ্ছে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিঃ

সিলেটের চাকরির খবর

চাকরির দিচ্ছে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিঃ

AKIJ FOOD & BEVERAGE LTD. আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিঃ এর বিক্রয় বিভাগে নিম্নলিখিত শর্তাবলী পূরণ সাপেক্ষে কিছু সংখ্যক দক্ষ ও পরিশ্রমী সেলস্ অফিসার (এস ও), নিয়ােগ করা হবে। সেলস অফিসার (এসও) কর্মস্থলঃ বাংলাদেশের যে কোন স্থানে

যােগ্যতাঃ নূন্যতম উচ্চ মাধ্যমিক/স্নাতক পাশ (স্নাতক পাশ অগ্রাধীকার দেওয়া হবে অভিজ্ঞতাঃ ০-২ বছরের বাস্তব অভিজ্ঞতা (এসও পদে অভিজ্ঞদের অগ্রাধীকার দেয়া হবে।

বয়সঃ ২২ থেকে ৩২ বছর (১৯/১১/২০২১ পর্যন্ত)। FMCG (ভােগ্য পণ্য) বিশেষতঃ জুস, কোমল পানি, দুগ্ধজাত পণ্য, কার্বোনেটেড বেভারেজ, চিপস্ ইত্যাদি পণ্য সামগ্রী বিক্রয়ে অভিজ্ঞদের অগ্রাধিকার দেয়া হবে।

লক্ষ্য করুনঃ • প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের ইন্টারভিউ-এর পরের দিন থেকে সংশ্লিষ্ট রিজিয়নে ৩ দিন ব্যাপী ফিল্ড ট্রেনিং প্রদান করা হবে। ট্রেনিং এর পর নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের যে কোন স্থানে কোম্পানীর নিয়ম অনুযায়ী পােস্টিং দেয়া হবে। * ফিল্ড ট্রেনিং চলাকালীন সময় থাকা ও খাওয়ার ব্যবস্থা নিজ দায়িত্বে করতে হবে।

এ সময়ে কোম্পানী থেকে কোন প্রকার TA/DA প্রদান করা হবে না। আগ্রহী প্রার্থীদের বাংলায় বায়ােডাটা, দুই কপি রঙ্গিন পাসপাের্ট সাইজের ছবি, শিক্ষাগতযােগ্যতার মূল সনদপত্র ও ভােটার আইডি কার্ড এর ফটোকপিসহ পদবী অনুসারে ইন্টারভিউ-এর জন্য উল্লেখিত নির্দিষ্ট তারিখে নির্দিষ্ট স্থানে উপস্থিত হওয়ার জন্য অনুরােধ করা যাচ্ছে।

সতর্কীকরণ: নিয়ােগ প্রক্রিয়ায় কোন প্রকার সুপারিশ ও আর্থিক লেনদেনের জন্য কর্তৃপক্ষ দায়-দায়িত্ব বহন করবে না।

স্থান, তারিখ ও সময় মূল কাজ:১৯/১১/২০২১ (১০টা-২টা)। * রুট প্ল্যান অনুযায়ী কাজ করা।
আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিঃ * দোকানদারদের কাছ থেকে পন্যের অর্ডার নেওয়া। স্নান ১৩/১/ক, পান্থপথ, ঢাকা * মাসিক সেলস্ রিপাের্ট তৈরী করা +৮৮০১৭ ৫৫৫১ ৬৪৮৯ * মাসিক সেলস্ লক্ষ্যমাত্রা অর্জন করা।বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সূত্র: বাংলাদেশ প্রতিদিন ১২ নভেম্বর ২০২১ইং

চাকরির দিচ্ছে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিঃ


এই বিভাগের আরো খবর

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।