মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন

চাকরি দিচ্ছে বসুন্ধরা মাল্টিস্টীল ইন্ডাস্ট্রিজ লিঃ

ডেস্ক রিপোর্ট / ১১৩৬৯৫ মোট শেয়ার
হালনাগাদ : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১

সিলেটের চাকরির খবর

চাকরি দিচ্ছে বসুন্ধরা মাল্টিস্টীল ইন্ডাস্ট্রিজ লিঃ

বসুন্ধরা গ্রুপের অধীনস্থ নির্মাণাধীন প্রতিষ্ঠান “বসুন্ধরা মাল্টিস্টীল ইন্ডাস্ট্রিজ লিঃ”এর জন্য জরুরী ভিত্তিতে নিম্নলিখিত পদে কিছুসংখ্যক যােগ্যতাসম্পন্ন লােকবল নিয়ােগ করা হবে ।

আগ্রহী প্রার্থীদেরকে জীবন বৃত্তান্ত, শিক্ষাগত যােগ্যতার সনদ, অভিজ্ঞতা সনদ, নাগরিকত্ব সনদ ও জাতীয় পরিচয়পত্রের মূল কপি এবং ফটোকপি সহ উপরােল্লেখিত স্থান ও তারিখ অনুযায়ী সকাল ০৯:০০ ঘটিকা হতে দুপুর ০১:০০ ঘটিকা পর্যন্ত এবং বেলা ০২:০০ ঘটিকা হতে বিকাল ৪:০০ ঘটিকার মধ্যে সরাসরি সাক্ষাৎকারের জন্য উপস্থিত থাকতে অনুরােধ করা যাচ্ছে।

সকল পদের জন্যে নির্ধারিত কর্মস্থলঃ মিরেসরাই, চট্টগ্রাম।

(উপরােল্লেখিত সকল পদের জন্য অধিক অভিজ্ঞতা সম্পন্ন।
প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যােগ্যতা শিথিলযােগ্য)

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সূত্র: বাংলাদেশ প্রতিদিন ১৫ নভেম্বর ২০২১ইং

চাকরি দিচ্ছে বসুন্ধরা মাল্টিস্টীল ইন্ডাস্ট্রিজ লিঃ

বসুন্ধরা গ্রুপে চাকরির সুযোগ

বসুন্ধরা গ্রুপের অধীনস্থ নির্মাণাধীন প্রতিষ্ঠান “বসুন্ধরা কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লি.”এর জন্য জরুরী ভিত্তিতে নিম্নলিখিত পদে কিছুসংখ্যক যােগ্যতাসম্পন্ন লােকবল নিয়ােগ করা হবে ?

আগ্রহী প্রার্থীদেরকে জীবন বৃত্তান্ত, শিক্ষাগত যােগ্যতার সনদ, অভিজ্ঞতা সনদ, নাগরিকত্ব সনদ ও জাতীয় পরিচয়পত্রের মূল কপি এবং ফটোকপি সহ উপরােল্লেখিত স্থান ও তারিখ অনুযায়ী সকাল ১০:০০ ঘটিকা হতে বিকাল ৪:০০ ঘটিকার মধ্যে সরাসরি সাক্ষাৎকারের জন্য উপস্থিত থাকতে অনুরােধ করা যাচ্ছে। সকল পদের জন্যে নির্ধারিত কর্মস্থলঃ মিরেসরাই, চট্টগ্রাম। (উপরােল্লেখিত সকল পদের জন্য অধিক অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যােগ্যতা শিথিলযােগ্য)

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সূত্র: বাংলাদেশ প্রতিদিন ১৫ নভেম্বর ২০২১ইং

সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ

সতর্কীকরণ নােটিশ
সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ

করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী

থাকিবে না।

বসুন্ধরা গ্রুপে চাকরির সুযোগ


এই বিভাগের আরো খবর

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।